1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নারী জাগরণের মধ্যেই সবাইকে একসঙ্গে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী ডায়াবেটিস রোগীদের জন্য ক্ষতিকর এই ৬ খাবার অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা

সরকার সেমিপ্যাথ-মাদকাসক্তদের মতো আচরণ করছে – মার্শাল কমরেড ডাঃ এম এ সামাদ

  • আপডেট সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৪০ এএম
  • ২৪৩ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মার্শাল কমরেড ডাঃ এম এ সামাদ বিবৃতিতে বলেন, বর্তমান সরকার সেমি প্যাথ-মাদকাসক্তদের মতো আচরণ করছে। জিয়ার খেতাব কেড়ে নিয়ে মামুনুল হকগং দের দিবেন! খেতাব বিতর্ক সৃষ্টি করে সরকার ভুল পথে যাচ্ছে। এর চেয়ে দেশের লক্ষ্য কোটি বিপদগ্রস্ত মানুষের দিকে নজর দিলে জনগনের সহানুভূতি পেতো।
শনিবার (১৩ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন, কোটি কোটি বিপদগ্রস্ত মানুষ বিশেষ করে করোনা মহামারীতে বিদ্ধস্ত অর্থনীতি, মানুষ দিশেহারা সেদিকে নজর না দিয়ে খেতাব বিতর্ক সৃষ্টি করে সরকার বড়ই ভুল করলেন দ্রুত জনসমর্থন হারাবেন অযথা আল জাজিরার সংবাদ পরিবেশন দেখে ভীত-সন্ত্রস্ত হয়ে মানসিক ভারসাম্য হারিয়েছে। এই বিতর্কটি এই দুর্যোগ মুহুর্তে না তুলে অন্য কোন সময়ে তুলতে পারতেন। বলে উল্লেখ করেছেন কমরেড সামাদ।
কমরেড সামাদ আরও বলেন, দেশে আজ মৌলবাদ জঙ্গি রাজাকার বাহিনী মিলে দেশটাকে সেমি তালেবান বানিয়ে ফেলেছে। স্বাধীনতার ৫০ বছর পরেও বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভেঙ্গে ফেলছে। সরকার কে চ্যালেঞ্জ করছে। সারাদেশে ইসলামের নামে জামাতি মৌলবাদীররা প্রকাশ্য তান্ডব চালাচ্ছে। তারা শিশু বলাৎকার করছে। মানুষকে আগুনে পুড়িয়ে মারছে। যুদ্ধ অপরাধী দেলোয়ার সাইদীর (ওরফে দেলু মিয়া ওরফে শকুনের পাখি) মুক্তি দাবি করছে। জায়গায় জায়গায় দেখলাম বাধা দেওয়ায় খোদ আওয়ামী লীগ নেতাদের চেয়্যারপেটা-জুতাপেটা করছে। অন্য যে কোন সময়ের চেয়ে তারা এখন অনেক বেশি সংগঠিত এবং শক্তিশালী। তারা দেশে আল-কায়দা মডেলে জঙ্গি সংগঠন তৈরি করছে। দেশে নারী নেতৃত্ব হারাম প্রচারণা চালাচ্ছে। দেশে খেলাফত প্রতিষ্ঠা করে শরিয়া আইন চালু করার স্বপ্ন দেখছে। সরকার সেদিকে নজর না দিয়ে মুক্তিযোদ্ধাদের খেতাব কেড়ে নেওয়ার বিতর্কে জড়িয়ে মাতালের মতন কাজ করছে।

তিনি বলেন, সরকারের কাজ ছিলো বিপদগ্রস্ত মানুষদের পাশে দাঁড়ানো। তা না করে সরকার বিপদজনক পথে হাঁটছে যা দেশে বিদেশে সরকারের ভাবমূর্তি নষ্ট করবে। মুক্তিযুদ্ধের চেতনার বিপরীতে দেশ পরিচালনা করে মুক্তিযুদ্ধের চেতনা ব্যবসায় লিপ্ত হয়েছে। দুর্নীতি-দুঃশাসন-লুণ্ঠনের উৎসব চালাচ্ছে।

বিবৃতিতে তিনি সরকার সেমি-প্যাথ বা মাদকাসক্ত দের পরামর্শে দেশ না চালিয়ে জনদুর্ভোগের দিকে নজর দিতে আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com