1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৭.২৯ পিএম
  • ২৭৯ বার পড়া হয়েছে
সিএনএম সংবাদদাতা:
তিতাসে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তিতাস উপজেলা দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি মো. মহসিন বিন হাবিবের আয়োজনে রবিবার দুপুর ১২টায় উপজেলা মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সী মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূঁইয়া, কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, কড়িকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ছাইদুর রহমান ভূইয়া, সাংবাদিক শামসুদ্দিন আহাম্মেদ সাগর, নাঈম সরকার মো. রিপন, সাকিব হোসেইন, আলমগীর, আব্দুল আজিজ, ইমাম হোসেন প্রমূখ।
 বক্তারা বলেন, অনেক পত্রিকার ভিড়েও ২৫ বছর মাথা উচু করে দাড়িয়ে আছে যুগান্তর। কারণ কোন অপশক্তির কাছে যুগান্তর মাথা নত করে না। সাহসী সাংবাদিকতা চর্চার কারণে এখনো যুগান্তর তার অবস্থান ধরে রেখেছে। আমরা প্রতিষ্ঠানটির সাফল্য কামনা করি।
আলোচনা সভা শেষে আনন্দঘন পরিবেশে কেক কেটে যুগান্তর পত্রিকার ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com