1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

টিউবওয়েল থেকে পানি আনতে গিয়ে ধর্ষিত শিশু, গ্রেপ্তার ২

  • আপডেট সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ১২.৪৭ পিএম
  • ৩৩২ বার পড়া হয়েছে
টিউবওয়েল থেকে পানি আনতে গিয়ে ধর্ষিত শিশু, গ্রেপ্তার ২

সিএনএম প্রতিনিধিঃ

সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নে ৫ম শ্রেণীর এক ছাত্রীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ ওঠেছে। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে। নির্যাতিন শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী।
এ ঘটনার পর এলাকাবাসী ধাওয়া করে দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃতরা হলেন লাউতা ইউনিয়নের দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত ছাইদ আলীর পুত্র ফয়ছল আহমদ ( ২৮) ও উত্তর গাং পার এলাকার মুত আব্দুর খালিকের পুত্র মিশুক আহমদ (৩০)।

পুলিশ ও ওই শিশুর পরিবারের সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে ঘরের বাইরে টিউবওয়েল থেকে পানি আনতে বের হয় ১২ বছর বয়সী ঐ শিশু। এসময় পূর্বে থেকে ওৎ পেতে বসে ছিল ফয়ছল ও মিশু। এসময় তারা ওই শিশুকে তুলে নিয়ে পাশের একটি নির্জন জায়গায় নিয়ে পালাক্রমে ধর্ষন করে। অজ্ঞান অবস্থায় শিশুটিকে রেখে পালিয়ে যায় দুই বখাটে। এসময় শিশুটির পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর অজ্ঞান অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। এ ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ধর্ষকদের ধাওয়া করে আটক করে রাখেন এবং পুলিশে খবর দেন ঘটনাস্থলে গিয়ে আটক করে। বুধবার দুপুরে দুই বখাটের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা( নং ০৩) দায়ের করেছেন ভিকটিমের বাবা।
বিয়ানীবাজার থানা অফির্সাস ইনচার্জ (ওসি) হিল্লোল রায় বলেন, অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com