1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের

৭৮৬ কোটি টাকায় বার্সা থেকে ডি ইয়ংকে নিয়ে যাচ্ছে ম্যান ইউনাইটেড!

  • আপডেট সময় রবিবার, ২৬ জুন, ২০২২, ১১.০৮ এএম
  • ৪৬১ বার পড়া হয়েছে

এরিক টেন হ্যাগ ম্যানচেস্টার ইউনাইটেডে কোচ হয়ে আসার পর থেকেই শুরু হয়ে গিয়েছিল গুঞ্জন, বার্সেলোনার ফ্রেঙ্কি ডি ইয়ংকে দলে টানতে চান তিনি। এরপর অনেক কথা হয়েছে, খোদ বার্সা কোচ জাভি বলেছেন, ডি ইয়ংকে নিয়ে পরের মৌসুমে পরিকল্পনা ভালোই আছে তার। তবে শেষমেশ গুঞ্জনটাই সত্যি হতে যাচ্ছে, ডি ইয়ংকে নিয়েই যাচ্ছে ইউনাইটেড। 

গোল ডট কম আর স্পোর্তের খবর, ফ্রেঙ্কি ডি ইয়ংয়ের সঙ্গে একটা মৌখিক সম্মতির খুব কাছে চলে গেছে ইউনাইটেড। ইউনাইটেডের বিশ্বাস, মুখে তাকে ধরে রাখার কথা বললেও বার্সা বড় প্রস্তাব পেলে নাকচ করবে না সেটা। সে কারণেই ক্লাবটি তাকে দলে ভেড়ানোর বিষয়ে আত্মবিশ্বাসী হয়ে উঠছে শেষ কয়েক দিনে।

তাকে দলে ভেড়াতে বার্সেলোনাকে ৬.৯ কোটি পাউন্ড বা ৭৮৬ কোটি টাকার প্রস্তাব দিতে যাচ্ছে ইউনাইটেড। ইংলিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, ডি ইয়ংই হবেন টেন হ্যাগ যুগে ইউনাইটেডে আসা প্রথম খেলোয়াড়।

এর আগে ইউনাইটেড ৫৮১ কোটি টাকার প্রস্তাব দিয়েছিল বার্সাকে। তবে সেটা কাতালান ক্লাবটি প্রত্যাখ্যান করেছে। জানিয়ে দিয়েছে ৯৮০ কোটি টাকার কমে ডি ইয়ংকে ছাড়বে না তারা।
সেই আলাপের পর আরও কথা হয়েছে দুই ক্লাবের মধ্যে। যার ফলে ইউনাইটেডের আত্মবিশ্বাসটা বাড়ছে আরও।

শেষ কিছু দিনে শোনা যাচ্ছিল, ৭৩০ থেকে ৮৩২ কোটি টাকার কাছাকাছি প্রস্তাব দিলে সেটা মেনে নিতেও পারে বার্সা। ইউনাইটেড এগোচ্ছে সে পথেই। বার্সাকে প্রস্তাব দিতে যাচ্ছে ৭৮৬ কোটি টাকার।

চুক্তি এখনো আনুষ্ঠানিক হয়নি, তবে কথাবার্তা যে ভালোই এগিয়ে গেছে, নির্ভরযোগ্য সূত্র ধরে সেটা জানিয়েছে গোল ডট কম।

সাবেক আয়াক্স কোচ টেন হ্যাগ ইউনাইটেডে এসে একটা বিপ্লবই ঘটাতে চান। খেলার ধরনে পরিবর্তন আসতে যাচ্ছে আগামী মৌসুমে। সে কারণেই বার্সা তারকাকে চান টেন হ্যাগ।

ডি ইয়ং রক্ষণের কাছাকাছি জায়গা থেকে বল নিয়ে ওপরের দিকে যোগান দিতে পারেন। যা দলের মিডফিল্ডারদের কাছে ডাচ এই কোচের প্রধান চাওয়া।

ইউনাইটেড কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছে, তারা ওল্ড ট্র্যাফোর্ডে কোনো খেলোয়াড়কে প্রয়োজনের চেয়ে বেশি দাম দিয়ে আনতে আগ্রহী নয়, সেজন্য বিকল্প খেলোয়াড়েও চোখ আছে তাদের। তবে টেন হ্যাগ তার দলে ডি ইয়ংকেই সবার আগে চান। আয়াক্সে ২৫ বছর বয়সী এই মিডফিল্ডারের সঙ্গে কাজ করেছিলেন তিনি, তাকে দেখেছেন কাছ থেকে; সেটাই নিয়ামক হিসেবে কাজ করছে এখানে।

তবে ডি ইয়ং ন্যু ক্যাম্প ছাড়তে চান না বলেই জানিয়েছিলেন কিছু দিন আগে। ইউনাইটেড অবশ্য আশাবাদী, সাবেক গুরুর ডাক উপেক্ষা করতে পারবেন না তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com