1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন : ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ প্রধানমন্ত্রী নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন: পুলিশের প্রতি প্রধানমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাংলাদেশে বৈশ্বিক গণমাধ্যম তৈরিতে সহযোগিতা করবে কাতার: তথ্য প্রতিমন্ত্রী

মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থাকে প্রত্যয়ন পত্র প্রদান

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১, ১২.০৮ পিএম
  • ৪৮৯ বার পড়া হয়েছে

পাবনা প্রতিনিধিঃ
পাবনায় মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থাকে প্রত্যয়ন পত্র প্রদান করেছেন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা: মো: আইয়ুব হোসেন।
সোমবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে এই প্রত্যয়ন পত্র প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী কোভিট-১৯ পরিস্থিতিতে মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা করোনা সময়ে জুন থেকে ভলেনটিয়ারিং র্সাভিসের মাধ্যেমে সেচ্ছা সেবক হিসেবে ৭ মাস যাবত সরকারের পাশাপাশি স্বাস্থ্য সেবা দিয়ে আসছে এবং কোভিট-১৯ সময়ে পাবনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অবদান রাখায় তাদের এই প্রত্যয়ন পত্র প্রদান করা হয়।

হাসপাতালের সহকারী পরিচালক ডা: মো: আইয়ুব হোসেন বলেন মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা এভাবে স্বাস্থ্য সেবা কার্যক্রম পরিচালনা করলে হাসপাতালের স্বাস্থ্য সেবা অনেকটা সহায়ক হবে তাছাড়া সরকারি সহযোগিতা পেলে এই প্রতিষ্ঠানটি আরও এগিয়ে যাবে বলে আমি মনে করি।
মো: আবুল হোসাইন বিশ্বাস জয় চেয়ারম্যান মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা, মো: হারুনর আর রশিদ সচিব- মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা, মো:মাসুদ রানা চলনবিলের আলোর সম্পাদক ও প্রকাশক-মোঃ রফিকুল ইসলাম রনিসহ সকল সেচ্ছা সেবকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com