1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ঈদ মেলার আয়োজন

  • আপডেট সময় শনিবার, ২২ মে, ২০২১, ৪.৪৫ এএম
  • ১২৪ বার পড়া হয়েছে
ঈদ মেলার আয়োজন

বিশেষ প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা বালুর মাঠ এলাকায় তারাব পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকারিয়া মোল্লা তার জমিতে ঈদ মেলার আয়োজন করেছেন।
সারা দেশে চলছে লকডাউন। লকডাউনের মাঝে সকল প্রকার সভা-সমাবেশ, অনুষ্ঠান ও মেলার আয়োজন নিষিদ্ধ করেছে সরকার।

স্থানীয়রা জানান,সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে গত রোববার (১৬ মে) থেকে শুরু হয়েছে ঈদ উপলক্ষে আয়োজন করা মেলা।

স্থানীয় সূত্রে জানা গেছে, তারাব পৌরসভার বরপা এলাকার বালুর মাঠটি স্থানীয় কাউন্সিলর জাকারিয়া মোল্লার। তিনি তার জমিতে ঈদুল ফিতর উপলক্ষে ১৬ মে থেকে ১৫ দিন ব্যাপী মেলার আয়োজন করেন। মেলাতে আসা দর্শনার্থীদের মাঝে স্বাস্থ্যবিধির কোন বালাই ছিল না। স্থানীয় প্রশাসনকে ম্যানেজ ও ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে কাউন্সিলর ঈদ মেলার আয়োজন করেন। এ জন্য মেলার দোকানদারদের দৈনিক ৪ হাজার টাকা মেলার জন্য ভাড়া দিতে হয়। বিকেল হলেই মেলাতে হাজার দর্শনার্থী ভিড় জমায়।
সরেজমিনে দেখা যায়, মেলায় প্রবেশের প্রধান ফটকের সামনে হলুদ রংয়ের কাপড়ে লাল-কালো রংয়ে লেখা মেলা! মেলা! মেলা! ঈদ আনন্দ মেলা। গেটের সামনেই জিলাপি ও মুড়ি-মুড়কির দোকান। আর একটু ভেতরে গেলেই দেখা মিলে ছোটদের ১৪-২০টি খেলনার দোকান। এ ছাড়া বসানো হয়েছে শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন ধরনের রাইড।
অভিভাবকরা শিশুদের আনন্দ দিতে নিয়ে আসছেন মেলাতে। অভিভাবক ও শিশুদের কারো মাঝে কোন প্রকার সচেতনতা লক্ষ্য করা যায়নি। মেলায় আসা বেশির ভাগ মানুষের মুখে মাস্ক দেখা যায়নি। সরকারি নির্দেশনা অমান্য করে প্রশাসনের নাকের ডগায় এমন মেলার আয়োজন দুঃখজনক বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

কাউন্সিলর জাকারিয়া মোল্লা বলেন, এ ব্যাপারে আমি ফোনে কোন কথা বলতে রাজি নয়। আপনি আমার অফিসে এলে এ ব্যাপারে কথা বলব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূসরাত জাহান বলেন, কাউন্সিলরের উদ্যেগে মেলা বসানোর বিষয়টি আমার জানা নেই। এখনই সেখানে গিয়ে মেলা বন্ধ করে দিচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com