1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ধানের বস্তার ভিতর থেকে ৪০ কেজি গাঁজাঃ ট্রাকসহ আটক ৩

  • আপডেট সময় শুক্রবার, ৭ মে, ২০২১, ৩.২২ পিএম
  • ২৮৪ বার পড়া হয়েছে
ধানের বস্তার ভিতর থেকে ৪০ কেজি গাঁজাঃ ট্রাকসহ আটক ৩

সিএনএম প্রতিনিধিঃ

নওগাঁয় অভিনব কায়দায় ধান বোঝায় ট্রাকে করে বহন করে নিয়ে যাওয়ার সময় ধানের বস্তার ভিতর থেকে ৪০ কেজি গাঁজা এবং বহনকারী ট্রাকসহ ০৩ জন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (০৭ মে) বিকেল সাড়ে ৪টার দিকে জেলার মহাদেবপুর উপজেলার নাওহাটা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলেন-কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার ফাতেয়াবাদ গ্রামের -মো. কনু মিয়ার ছেলে মো. রাসেল মিয়া(২৫), জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বালিঘাটা বাজার এলাকার মৃত সুরুজ আলীর ছেলে ট্রাক ড্রাইভার মো. আক্তার হোসেন (৩৮) এবং একই এলাকার মৃত ফরিদ শেখের ছেলে ট্রাকের হেলপার মো. নাজিম শেখ (২০)।

র‌্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার মহাদেবপুর উপজেলার নাওহাটা এলাকায় অপারেশন পরিচালনা করে ৪০ কেজি গাঁজা, ৪৫ বস্তা ধান, গাড়ীর কাগজপত্র সহ বহনকারী একটি বড় ট্রাক, ১১শ টাকা, ৪ টি মোবাইলসেট সহ তাদেরকে আটক করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com