1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

সরকার সবদিকে ব্যর্থ হয়ে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে : মোশাররফ

  • আপডেট সময় শনিবার, ৯ এপ্রিল, ২০২২, ৫.০৮ পিএম
  • ১২৭ বার পড়া হয়েছে

আওয়ামী লীগ সরকার সবদিকে ব্যর্থ এবং পরাজিত হয়ে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। 

তিনি বলেন, আমরা লজ্জিত, বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী আমেরিকায় গিয়ে ধরনা দিচ্ছেন, লবিং করছেন। কিন্তু কয়েক দিন আগেও এই আওয়ামী লীগের নেতারা বলছেন, বিএনপি নাকি বিদেশিদের কাছে ধরনা দেয়। আজকে বাংলাদেশের মানুষের কাছে প্রমাণিত ধরনা কারা দিচ্ছে।

মোশাররফ বলেন, আওয়ামী লীগ সরকার যখন মনে করছে, সবদিকে তারা ব্যর্থ এবং পরাজিত তখন বিদেশির কাছে সহযোগিতা চাচ্ছে। এটা অত্যন্ত ন্যক্কারজনক, যেমন আগামীতে নির্বাচন। আমরা সুষ্ঠু, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচন চাই। এটা তো বেশি কিছু কথা নয়।

তিনি আরও বলেন, আজকে যারা অবৈধভাবে ক্ষমতায় বসে আছে, তারা পরপর তিনটি জাতীয় নির্বাচনসহ স্থানীয় সরকার নির্বাচনে ভোট চুরি করেছে তাতে জনগণ ভোটের ওপর আস্থা হারিয়ে ফেলেছে। আমরা জনগণের দল বিএনপি করি, আমাদের আস্থা নেই। এই সরকার ক্ষমতা থাকলে সুষ্ঠু নিরপেক্ষ গ্রহণযোগ্য নির্বাচন হবে না।

সাবেক এই মন্ত্রী বলেন, জনগণের দাবি হিসেবে, এই সরকারে উচিত দ্রুত পদত্যাগ করে নির্দলীয় সরকার ব্যবস্থা একটা নির্বাচন দেওয়া। তাহলেও দেশের সব জনগণ নির্বাচনে অংশগ্রহণ করব। নির্বাচনের প্রতি মানুষের আস্থা আসবে। বিএনপিও জনগণের দল হিসেবে সেই পরিস্থিতি নির্বাচনে অংশ নেবে। এটার জন্য আমার দেশের পররাষ্ট্রমন্ত্রী আমেরিকা গিয়ে, তাদের অনুরোধ করা তারা যেন বিএনপিকে বলে নির্বাচনে যাওয়ার জন্য। এটা তো অন্য কেউ বলার বিষয় না। আমরা মনে করি এই দেশের মানুষ যেদিন বলবে, তারা ভোট দিতে পারবে। তাদের আস্থা ফিরে এসেছে, সেই দিন বিএনপি নির্বাচনে অংশ নেবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com