1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
শেখ হাসিনা আল্লাহ ছাড়া আর কাউকে ভয় করেন না: কাদের ১০ ডিসেম্বর নয়াপল্টনেই গণসমাবেশ করবে বিএনপি অর্থনীতির স্থিতিশীলতা বজায় রাখতে প্রতিটি সেক্টরে নারীদের সম্পৃক্ত করতে হবে : স্পিকার জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি : ওবায়দুল কাদের সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি রাষ্ট্রপতির শ্রদ্ধা অর্থনৈতিক অঞ্চলে ৫০টি শিল্প ইউনিট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ইনশাল্লাহ আগামী মাস থেকে বিদ্যুৎ-জ্বালানির ভোগান্তি হবে না : প্রধানমন্ত্রী ঘুমের মধ্যে হঠাৎ পায়ের রগে টান ধরলে যা করবেন সমাজ থেকে অন্ধকার, অশিক্ষা, বিভেদ, সহিংসতা, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করি নানা কৌশলে প্রতারণার আশ্রয় নিতেন তিনি

মিঠুন-শ্রীদেবী-বনির প্রেম-বিয়ের যত গোপন তথ্য

  • আপডেট সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১, ৯.২৯ এএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

সিএনএম২৪ডটকমঃ
পারিবারিক ও সামাজিক নানা বাধাবিপত্তির পরও বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুর। ২০১৮ সালে শ্রীদেবীর আকস্মিক মৃত্যু এই বন্ধনে ছেদ পড়ে। বনি কাপুরের সঙ্গে বিয়ের আগে বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন শ্রীদেবী। তা নিয়ে বলিপাড়ায় বহু চর্চা হয়েছে। মিঠুন-শ্রীদেবী-বনির ত্রিভুজ প্রেম ও শ্রীদেবী-বনির বিয়ের গোপন কিছু তথ্য নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

শ্রীদেবীর প্রতি বনি কাপুরের প্রেম-অনুরাগ:
তামিল সিনেমায় শ্রীদেবীর তখন একছত্র অভিনয়ের দাপট। এরই মধ্যে সুযোগ মেলে ‘মিস্টার ইন্ডিয়া’ সিনেমায় অভিনয়ের। এর প্রযোজক ছিলেন বনি কাপুর। এই সিনেমার সুবাদে প্রথমবার সাক্ষাৎ করেন বনি কাপুর ও শ্রীদেবী। তবে তার বহুদিন আগে তামিল সিনেমায় শ্রীদেবীকে দেখেন বনি কাপুর। রুপালি পর্দায় দেখেই শ্রীদেবীর প্রেমে পড়েন বনি। তখন বনি কাপুর অবিবাহিত ছিলেন। শ্রীদেবীর সঙ্গে তার যখন বন্ধুত্ব হয়, ততদিনে বিয়ে করে ফেলেন বনি কাপুর।

শ্রীদেবীর হৃদয়ে মিঠুন:
শোনা যায়, বলিউডে শ্রীদেবীর প্রথম প্রেম ছিলেন মিঠুন চক্রবর্তী। মিঠুনের সঙ্গে যখন শ্রীদেবীর প্রেম হয়, তখন আর কোনো দিকে তাকাননি ‘রূপ কি রানি’ শ্রীদেবী। গুঞ্জন উঠেছিল, মিঠুনের সঙ্গে গোপনে বিয়েও সেরেছেন শ্রীদেবী। যদিও মিঠুন এই দাবি মিথ্যা বলে উড়িয়ে দেন। পরে জানা যায়, বিভিন্ন কারণে মিঠুন তাদের সম্পর্ক প্রকাশ্যে আনতে দেননি। আর সেজন্যই শ্রীদেবীর সঙ্গে বিচ্ছেদ হয় মিঠুনের।
বনির সঙ্গে শ্রীদেবীর ঘনিষ্ঠতা:
মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের পর প্রযোজক বনি কাপুরের সঙ্গে বন্ধুত্ব গভীর হয় শ্রীদেবীর। ততদিনে বনি কাপুর ও মোনা শৌরি বিয়ে করে সংসার করছেন। শুধু তাই নয়, তাদের সংসার আলো করে এসেছে দুই সন্তান। ১৩ বছরের দাম্পত্য জীবন ততদিনে কাটিয়ে ফেলেছেন এই দম্পতি।

শ্রীদেবীর মায়ের ঋণ শোধ করেন বনি:
একদিকে মিঠুনের থেকে দূরত্ব অন্যদিকে বনির সঙ্গে ঘনিষ্ঠতা। এসময় শ্রীদেবীর মায়ের বড় অঙ্কের ঋণ পরিশোধ করে দেন বনি কাপুর। যে ঘটনার পর বিঘলিত হয়ে পড়েন শ্রীদেবী। এরপর তাদের সম্পর্ক আরো গভীর হয়।

শ্রীদেবী-বনির পরিণয়:
১৯৯৬ সালে শ্রীদেবীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বনি কাপুর। ততদিনে শ্রীদেবী দারুণ জনপ্রিয় একজন অভিনেত্রী। অন্যদিকে বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান অর্জুন ও অনশুলাকে নিয়ে আলাদা হয়ে যান মোনা। এরপর আলাদাভাবে মানুষ হতে থাকেন অর্জুন ও অনশুলা।
শ্রীদেবীর সঙ্গে বিয়ের পর বনির প্রথম স্ত্রীর বক্তব্য
শ্রীদেবী-বনি কাপুর বিয়ে করার পর নানা বিষয় সামনে আনেন বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা। এক সাক্ষাৎকারে মোনা কাপুর জানান, বিয়ের সময়ে শ্রীদেবী গর্ভবতী ছিলেন। আর ততদিনে শ্রীদেবীর প্রতি বনি প্রেমে মশগুল হয় পড়েন। তাই নিয়তির নিয়মে প্রথম স্ত্রী মোনাকে ও তার দুই সন্তানকে ছেড়ে শ্রীদেবীকে বিয়ে করেন বনি কাপুর।

শ্রীদেবী-বনির সন্তান:
একদিনে মোনা শুরু করেন টিভি সিরিয়াল প্রযোজনার কাজ। অন্যদিকে ক্যারিয়ারের পাশাপাশি কন্যা জানভি ও খুশিকে নিয়ে সংসার শুরু করেন শ্রীদেবী ও বনি কাপুর।

শ্রীদেবীকে মারধরের গুঞ্জন:
একটি সংবাদমাধ্যম জানায়, শ্রীদেবীর সঙ্গে বনি কাপুরের বিয়ের পর, এক অনুষ্ঠানে মোনার মায়ের সঙ্গে দেখা হয় শ্রীদেবীর। তখন শ্রীদেবীকে বনি কাপুরের প্রথম স্ত্রী মোনার মা সতী শৌরি মারতে উদ্যত হন বলে শোনা যায়। দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com