1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

তুরস্কে পৌঁছেছেন রাশিয়া-ইউক্রেনের আলোচকরা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২, ১০.৫৬ এএম
  • ১১৯ বার পড়া হয়েছে

মাসব্যাপী যুদ্ধের অবসানের লক্ষ্যে আজ বৈঠক বসবেন রাশিয়া ও ইউক্রেনের আলোচকরা। ইতোমধ্যেই দুই দেশের কর্মকর্তারা ইস্তাম্বুলে পৌঁছেছেন।

তুরস্কের বেসরকারি সংবাদ সংস্থা আইএইচএ’র বরাত দিয়ে আলজাজিরা এ তথ্য জানিয়েছে।

মঙ্গলবার ও বুধবার দুই দিনব্যাপী দেশ দুটির মধ্যে মুখোমুখি আলোচনা হওয়ার কথা রয়েছে। তবে কখন বা কোথায় এই বৈঠক হবে তা জানা যায়নি।

এর আগে মঙ্গলবারের (২৯ মার্চ) নির্ধারিত বৈঠকের আগেই ইউক্রেন প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি বলেছেন, ন্যাটো ইস্যুতে নিজেদের নিরপেক্ষতা ঘোষণা করতে এবং দেশটির পূর্বে অবস্থিত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এলাকার বিষয়ে একটি সমঝোতা বিবেচনা করার জন্য প্রস্তুত ইউক্রেন।

জেলেনস্কি বলেন, আমি বুঝতে পারি যে রাশিয়াকে সম্পূর্ণরূপে ইউক্রেন ছেড়ে যেতে বাধ্য করা অসম্ভব। এটি তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে নিয়ে যেতে পারে। আমি এ বিষয়ে উদ্বিগ্ন।

জেলেনস্কি যোগ করেন, যুদ্ধ শেষ করার একমাত্র উপায় ছিল রাশিয়ার নেতাদের সঙ্গে মুখোমুখি বৈঠক। কিন্তু রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই ল্যাভরভ তা আগেই খারিজ করেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com