1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

বিসিসিআই-এর বিরুদ্ধে ১০০০ কোটি টাকার মামলা!

  • আপডেট সময় বুধবার, ৫ মে, ২০২১, ৮.০৩ এএম
  • ৩৬৭ বার পড়া হয়েছে
বিসিসিআই-এর বিরুদ্ধে ১০০০ কোটি টাকার মামলা!

সিএনএম ডেস্কঃ

আইপিএল স্থগিত হওয়ায় এমনিতেই বিপাকে ভারতীয় ক্রিকেট বোর্ড। তার উপর ১ হাজার কোটি টাকার জনস্বার্থ মামলা দায়ের করেছেন মুম্বাইয়ের আইনজীবী বন্দনা শাহ।
বুধবার (৫ মে) মুম্বাই হাইকোর্টে এই মামলা দায়ের করেন তিনি।

গোটা ভারত জুড়ে করোনাভাইরাসে দৈনিক প্রাণ যাচ্ছে হাজারো মানুষের।কিন্তু দেশের এই পরিস্থিতিতে বিসিসিআই কর্তারা অর্থের জন্য আইপিএল চালিয়ে গিয়েছে। এ কারণই ছিল মামলার প্রধান কারণ।

বন্দনা শাহ’র করা জনস্বার্থ মামলায় বলা হয়েছে, বিসিসিআই যেন ১ হাজার কোটি টাকা কোভিড আক্রান্ত মানুষদের অক্সিজেন ও ঔষধের জন্য খরচ করে এবং দেশের মানুষের কাছে ক্ষমা চায়।

মামলা দায়ের করা আইনজীবী বন্দনা শাহ এ নিয়ে বলেন, “বিসিসিআই কর্তাদের অহংকারের শেষ নেই। দেশে এত মানুষের মৃত্যু হচ্ছে দৈনিক অথচ তারা খেলা নিয়ে ব্যস্ত। এটা মানবিকতা পরিপন্থী কাজ মনে হয়েছে আমার কাছে। বিসিসিআই এর কর্তাদের যদি দেশের মানুষের প্রতি নূন্যতম দায়িত্ব, মূল্যবোধ থাকে তবে অন্তত ১হাজার কোটি টাকা কোভিড আক্রান্ত মানুষদের অক্সিজেন এবং ওষুধ কিনতে ব্যয় করে। এছাড়া দেশের মানুষের কাছে যেন কাছে ক্ষমা চায়।”

দিল্লিতে করোনার প্রকোপ বেশি হওয়ায় ভেন্যু পাল্টে মুম্বাই ও মহারাষ্ট্রে ম্যাচ আয়োজনের পরিকল্পনা করছিল বোর্ড। এ নিয়েও কথা বলেন বন্দন শাহ নামের ওই আইনজীবী।

“মুম্বাই ও মহারাষ্ট্রেও করোনা পরিস্থিতি উদ্বেগজনক। অথচ বিসিসিসিআই এর পরিকল্পনায় ছিল বাকি ম্যাচগুলো এখানে আয়োজন করার। এতেই প্রমাণ হয় তারা শুধু অর্থের পেছনে ছুটেছে। ক্রিকেট আমারও পছন্দের কিন্তু, দেশের বিপদের সময় অন্তত এসব নয়।”

উল্লেখ্য, গত ৯ মার্চ কঠোর জৈব সুরক্ষা বলয় গঠন করে আইপিএল শুরু করলেও ২ মে কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটারের করোনা আক্রান্তের খবরে ম্যাচ কলকাতা-ব্যাঙ্গালুরুর ম্যাচ স্থগিত করতে বাধ্য হয় আইপিএল গভর্নিং কাউন্সিল। এরপর একে একে বেশ কয়েকজন আক্রান্ত হন কয়েকটি দলের। তাতেই ৪ মে ঘোষণা আসে টুর্নামেন্ট স্থগিতের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com