1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

নেইমার-এমবাপের হ্যাটট্রিকের রাতে মেসি করলেন ৩ অ্যাসিস্ট

  • আপডেট সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ১০.৪৯ এএম
  • ১৪০ বার পড়া হয়েছে

খানিকটা দেরিতে হলেও লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপে এক সঙ্গে জাদু দেখাতে শুরু করেছেন পিএসজির জার্সিতে। আগের ম্যাচে মেসি নেইমার এমবাপে প্রথমবারের মতো একই ম্যাচে গোলউৎসব করেছিলেন। গত রাতে করলেন আরও একটি। তবে এবারেরটা ভিন্ন, কারণ এমবাপে ও নেইমার করেছেন হ্যাটট্রিক, আর মেসি করেছেন অ্যাসিস্টের হ্যাটট্রিক। তাতে পিএসজি ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে ক্লেমঁ ফুতকে।

মেসির পাস থেকে নেইমারের গোলে রাতের শুরুটা হয় পিএসজির। এর কিছু পরে মেসির পাস ছুটে যায় এমবাপের কাছে, ফরাসি তারকাও সেটা গোলে রূপ দিতে ভুল করেননি। বিরতির একটু আগে গোল একটা হজম করে বসে দলটি, ফলে প্রথমার্ধটা এক গোলে এগিয়ে থেকেই পার করে দেয় ফরাসি দলটি।

এই জয়ের ফলে নিকটতম প্রতিদ্বন্দ্বীদের চেয়ে ১৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেল পিএসজি। বর্তমানে দলটির অর্জন ৩১ ম্যাচে ৭১ পয়েন্ট। লিগ ওয়ানের দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা রেনে ও মার্শেই দুই দলই ৫৬ পয়েন্ট অর্জন করেছে।

নিকটতম প্রতিদ্বন্দ্বীদের চেয়ে ১৫ পয়েন্টে এগিয়ে যাওয়ায় পিএসজির সামনে এখন শিরোপা পুনরুদ্ধারের দারুণ হাতছানি। লিগ ওয়ানের শিরোপা ঘরে তোলা থেকে বর্তমানে তাদের দূরত্ব ৩ ম্যাচের। বাকি তিন ম্যাচে জিতে গেলেই শিরোপাটা আবারও ঘরে তুলবে ফরাসি দলটি।

এদিকে এই ম্যাচে তিন গোল করে এমবাপে ফরাসি লিগের সর্বোচ্চ গোলদাতা বনে গেছেন। বর্তমানে তার গোল ২০টি। সবচেয়ে বেশি গোলে অবদান রাখা খেলোয়াড়ও পিএসজিরই। চলতি মৌসুমে ১৮ ম্যাচে ১৩ গোল করিয়েছেন মেসি, লা লিগার অ্যাসিস্টের তালিকায় তার চেয়ে ওপরে নেই আর কেউ। ক্যারিয়ারের সবচেয়ে বাজে মৌসুমটাও তাহলে অতো বাজে নয় মেসির!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com