1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

মাগুরায় কুড়াল দিয়ে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ৯.৫৭ এএম
  • ১১৭ বার পড়া হয়েছে

মাগুরার শ্রীপুরে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে রেষারেষির জেরে রাজু শেখ (৩০) নামে এক যুবককে মাথায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (০৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের তখলপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

রাজু শেখ তখলপুর গ্রামের আক্তার শেখের ছেলে।

রাজু শেখের চাচা মুক্তার হোসেন সোমবার রাত ১২টার দিকে মৃত্যুর খবরটি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, প্রতিপক্ষের আবু দাউদ, ফারুক শেখ, খলিল শেখ, কাজী আবদুর রাশেদ, বেনজির শেখ রাজুকে মাথায় কুড়াল দিয়ে কুপিয়েছে। তার মাথা থেকে মগজ বের হয়ে গিয়েছিল।

বর্তমান ইউপি সদস্য মকবুল হোসেন ঢাকা পোস্টকে বলেন, সোমবার সন্ধ্যা ৭টার দিকে সাবেক মেম্বার আব্দুর রউফের সমর্থক জোয়ারদার আবু দাউদ, খলিল শেখ, ফারুক শেখ, কাজী আবদুর রাশেদ অতর্কিত হামলা চালিয়ে রাজুর মাথায় কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় রাজুর সঙ্গে থাকা আব্দুল হালিম মিয়া ও মাসুদ হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়। বর্তমানে তারা শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও বলেন, শনিবার (০৫ মার্চ) তখলপুর মাদরাসায় ম্যানেজিং কমিটি গঠনের জন্য মিটিং চলছিল। এ সময় সাবেক মেম্বার রউফের লোকজন লাঠিসোটা নিয়ে হামলা চালায়। পরে কে বা কারা রউফকে মারধর করে। এ কারণে তারা শনিবার রাত ১২টার দিকে আমার সমর্থকদের ২৪-২৫টি বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন সাবেক ইউপি সদস্য কাজী আব্দুর রউফ বলেন, কোনো কারণ ছাড়াই মকবুল মেম্বারের  লোকজন আমাকে হাতুড়ি দিয়ে মারধর করে পা ভেঙে দিয়েছে। আক্ষেপ করে তিনি বলেন, প্রায় ১০ বছর আগে দুর্ঘটনায় আমার ডান পা অপারেশন করে কেটে ফেলতে হয়েছিল। এবার মকবুল মেম্বারের লোকজন হাতুড়ি দিয়ে পিটিয়ে আমার বাম পাও ভেঙে দিয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় ঢাকা পোস্টকে বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে সোমবার রাতে তিনজনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com