1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৪.৪৫ পিএম
  • ৮৮ বার পড়া হয়েছে

সিএনএমঃ

রাজধানীর ডেমরা এলাকায় অভিযান পরিচালনা করে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে ডিএমপির গোয়েন্দা-গুলশান বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ মাসুম বিল্লাহ, মোঃ উজ্জল মিয়া, মোঃ রমজান আলী ও মোঃ কামাল হোসেন।

অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম ডিএমপি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার (১৩ জুলাই ২০২৪ খ্রি.) ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে তথ্য আসে কতিপয় মাদক কারবারি বিপুল পরিমান গাঁজাসহ সুলতানা কামাল ব্রীজ হয়ে ঢাকায় আসছে। এমন তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় অফিসার ও ফোর্স নিয়ে ডেমরার সুলতানা কামাল ব্রীজের ঢালে অবস্থান নেওয়া হয়। বেলা পৌনে তিনটার দিকে কাঙ্খিত প্রাইভেটকার দুটি আসলে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সে দুটি আটক করা হয় এবং তল্লাশি করে ৪৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়, প্রাইভেটকারে থাকা মোঃ মাসুম বিল্লাহ, মোঃ উজ্জল মিয়া, মোঃ রমজান আলী ও মোঃ কামাল হোসেন নামের চারজনকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজসে ব্রাহ্মণবাড়ীয়া জেলা থেকে এসব গাঁজা সংগ্রহ করে ঢাকা মহানগর ও আশপাশ জেলায় বিক্রি করে থাকে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির ডেমরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com