1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

পিকআপ ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২, ৩.৪০ পিএম
  • ২১৫ বার পড়া হয়েছে

সিএনএম:

রাজধানীর যাত্রাবাড়ীতে সাদ্দাম মার্কেটের সামনে পিকআপ ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নিহত চালকের নাম শরিফ খান (৩৮)।
বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল সড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে পথচারীরা মুমূর্ষ অবস্থায় শরিফকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, শরিফের বাড়ি মুন্সিগঞ্জে। পিতার নাম ইউনুস খান। ডেমড়া সারুলিয়া দক্ষিণ টেংরা এলাকায় স্ত্রী আফিয়া সায়েরা ও এক ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন তিনি। সদরঘাটে একটি ফলের আড়তে চাকরি করতেন। আজ সকালে সদরঘাট যাওয়ার উদ্দেশে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হন তিনি।
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। পথে সাদ্দাম মার্কেটের সামনে আসলে একটি মুরগী ভর্তি পিকআপ ভ্যান ওই মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পরপরই পিকআপ চালক পিকআপ নিয়ে পালিয়ে গেছে। তবে পিকআপ ভ্যানটি শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন এসআই আশরাফুল আলম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com