1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করে আফগানিস্তানকে ছুঁল ভারত

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ১০.০৬ এএম
  • ১৪৪ বার পড়া হয়েছে

শেষ কবে টি-টোয়েন্টি হেরেছিল ভারত? এই প্রশ্নের উত্তর যেন ভুলতেই বসেছে তারা। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয়েছিল পাকিস্তানের বিপক্ষে হেরে, এরপর হারতে হয়েছিল নিউজিল্যান্ডের বিপক্ষেও, সেই শেষ। আর কোনো টি-টোয়েন্টি হারেনি ভারত। ১২ ম্যাচ জিতে এক টানা সবচেয়ে বেশি টি-টোয়েন্টি জেতার রেকর্ডে ছুঁয়েছে আফগানিস্তানকে।

রোববার ধর্মশালায় তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষটিতে শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারিয়ে এই রেকর্ড ছুঁয়েছে রোহিত শর্মার দল। আগে ব্যাট করে ভারতের সামনে ৫ উইকেট হারিয়ে ১৪৬ রানের লক্ষ্য দিয়েছিল ভারত। এই লক্ষ্য ৬ উইকেট ও ১৯ বল হাতে রেখে টপকে গেছেন রোহিত শর্মারা।

শুরুতে ব্যাট করতে নেমেই বিপদে পড়ে শ্রীলঙ্কা। ১১ রানে তিন উইকেট হারানো লঙ্কানরা ২৯ রানে হারায় চার উইকেট। মোহাম্মদ সিরাজ ও আবেশ খানের পেস সামলে উঠতে পারেনি তারা। সব ব্যাটসম্যানরা যখন আসা-যাওয়ার মিছিলে তখন একদমই ব্যতিক্রম অধিনায়ক দাসুন শানাকা।

৩৮ বলে ৭৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। ৯ চারের সঙ্গে ইনিংসটি সাজান ২ ছক্কায়। ২৭ বলে ২২ রান করেন দিনেশ চান্দিমাল। ৫ উইকেট হারিয়ে ১৪৬ রানের সংগ্রহ পায় শ্রীলঙ্কা। ৪ ওভারে ২২ রান দিয়ে সিরাজ ১ ও ৪ ওভারে ২৩ রান দিয়ে আবেশ খান নেন দুই উইকেট।

আগের ম্যাচের মতো এ ম্যাচেও ভারতের পক্ষে আলো ছড়ান শ্রেয়াস আয়ার। ৯ চার ও ১ ছক্কায় ৪৫ বলে ৭৩ রান করে শেষ অবধি অপরাজিত থাকেন তিনি। সাঞ্জু স্যামসান ১২ বলে করেন ১৮ রান। ১৬ বলে ২১ রান আসে দ্বিপক হুদার ব্যাট থেকে। সহজেই জয় পায় ভারত। ম্যাচ ও সিরিজ সেরার পুরস্কার জেতেন শ্রেয়াস আয়ার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com