1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর

ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে ককটেল নিক্ষেপ, আটক ১

  • আপডেট সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৩.৪৪ পিএম
  • ১৭৫ বার পড়া হয়েছে

সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় ভোটকেন্দ্র দখলের চেষ্টায় একাধিক ককটেল বিস্ফোরণ করা হয়েছে। এ ঘটনায় মতি রায় নামের একজনকে আটক করেছে পুলিশ। এ সময় ব্যালট পেপার সিল নিয়ে পালিয়ে যায় বহিরাগতরা।

পরে পুলিশ বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের ওপর চড়াও হন ছাত্রলীগ কর্মীরা। বিজিবি ও টহল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, সদর উপজেলার দুটি ইউনিয়নের মোট ১৮টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৪৯ জন এবং সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুটি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬৩।

নির্বাচনের পরিবেশ ও আইনশৃঙ্খলা সম্পর্কে নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য টহল পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে আসে। এ সময় একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com