1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ঠাকুরগাঁওয়ে ভোটকেন্দ্রে ককটেল নিক্ষেপ, আটক ১

  • আপডেট সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৩.৪৪ পিএম
  • ১৯১ বার পড়া হয়েছে

সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় ভোটকেন্দ্র দখলের চেষ্টায় একাধিক ককটেল বিস্ফোরণ করা হয়েছে। এ ঘটনায় মতি রায় নামের একজনকে আটক করেছে পুলিশ। এ সময় ব্যালট পেপার সিল নিয়ে পালিয়ে যায় বহিরাগতরা।

পরে পুলিশ বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের ওপর চড়াও হন ছাত্রলীগ কর্মীরা। বিজিবি ও টহল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, সদর উপজেলার দুটি ইউনিয়নের মোট ১৮টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। চেয়ারম্যান পদে ৭ জন, সাধারণ সদস্য পদে ৪৯ জন এবং সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুটি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৬৩।

নির্বাচনের পরিবেশ ও আইনশৃঙ্খলা সম্পর্কে নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য টহল পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে আসে। এ সময় একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com