1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পুত্র সন্তানের মা হয়েছেন পিয়া জান্নাতুল

  • আপডেট সময় রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১, ১২.৫৯ পিএম
  • ১৩১ বার পড়া হয়েছে

সিএনএম২৪ডটকমঃ
বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া (পিয়া জান্নাতুল) পুত্র সন্তানের মা হয়েছেন।
রোববার বিকাল ৩টা ৪৭ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সন্তানের জন্ম দেন তিনি। পিয়ার মা মাহবুবা চৌধুরী গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।
মাহবুবা চৌধুরী বলেন, বর্তমান মা ও ছেলে দু’জনই ভালো আছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।
গর্ভাবস্থায় বেশ আলোচনায় ছিলেন পিয়া। গর্ভকালের ৩০ সপ্তাহ পার করেও নিজেকে ‘ফিট’ রাখতে নিয়মিত জিম করেন এ মডেল। এমনকি ফটোশ্যুটও করেছেন নিয়মিত। বিশেষ এই দিনগুলোতে নিজের উচ্ছ্বাস প্রকাশও করেন নিয়মিত।
গত অক্টোবরে ‘বেবি বাম্পের’ ছবি সোশাল মিডিয়ায় প্রকাশ করে ভক্ত ও শুভাকাক্ষীদের সুখবর জানান পিয়া। এই সময়টায় কীভাবে নিজের যত্ন নিচ্ছেন, সে কথা জানাতে জিমে গিয়ে শরীরচর্চার একটি ভিডিও তিনি প্রকাশ করেছেন গত ৭ ডিসেম্বর।
ভোগ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের জন্য ২০১৬ সালের অক্টোবর সংখ্যার ‘কভার গার্ল’ হওয়া জান্নাতুল একজন আইনজীবীও। বড়পর্দায় তার অভিষেক ঘটে ২০১২ সালে মুক্তি পাওয়া ‘চোরাবালি’ সিনেমায়। পরে ‘স্টোরি অব সামারা’ ও ‘গ্যাংস্টার রির্টানস’ চলচ্চিত্রেও দেখা যায় তাকে। ২০১৪ সালে ফারুক হাসান সামীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পিয়া।
ইনস্টাগ্রামে সক্রিয় এই তারকা সেখানেও ছবি এবং ভিডিও প্রকাশ করে চলেছেন নিয়মিত। এই সময়ের অভিজ্ঞতা নিয়ে সামাজিক মাধ্যমে জান্নাতুল বলেন, মা হওয়ার এই যাত্রা এক সাহসী পদক্ষেপ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com