1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

স্বামীর ‘বিশেষ অঙ্গে’ আঘাত করায় স্ত্রীকে বেঁধে রাখল পরিবার!

  • আপডেট সময় শুক্রবার, ৭ মে, ২০২১, ৫.৩৮ এএম
  • ২৭৬ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার জুড়ান মোল্লার পাড়ায় ঘুমন্ত স্বামীর ওপর সহিংস হওয়ার অভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। তাকে স্বামীর পরিবারের লোকজন বেঁধে রেখেছে।
বৃহস্পতিবার (৬ মে)  পৌরসভার জুড়ান মোল্লার পাড়ায় এ ঘটনা ঘটে।

আহত স্বামীর নাম মাসুদ সরদারকে (৩২) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই এলাকার মোসলেম সরদারের ছেলে।
গৃহবধূ জানান, তাকে তালাক দিয়ে মাসুদ আরেকটি বিয়ে করবেন বলে তার স্বামী ও শ্বশুর অনেকবার শাসিয়েছেন। তাই রেগে গিয়ে তিনি স্বামীর গোপনাঙ্গে আঘাত করেন। এছাড়াও মাসুদ ঠিকঠাক মতো আয়-রোজগারও করেন না বলে দাবি তার।
স্বামীর গোপনাঙ্গে আঘাত করায় ওই গৃহবধূকে ঘরের বারান্দায় একটা খুঁটির সঙ্গে দুই হাত রশি দিয়ে বেঁধে রাখা হয়েছে।

মাসুদের পরিবারের দাবি, মাসুদের স্ত্রী মানসিকভাবে অসুস্থ। প্রায় এক বছর ধরে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তিনি এখনো পুরোপুরি সুস্থ না।

গৃহবধূকে বেঁধে রাখার বিষয়ে তারা বলেন, কখন কাকে আক্রমণ করে এই অশঙ্কায় তাকে বেঁধে রাখা হয়েছে। তার বাবার বাড়ির লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে ওখানে পাঠিয়ে দেওয়া হবে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, এ বিষয়ে থানায় কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com