1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

তিতাসে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ১১.৫০ পিএম
  • ৪৩ বার পড়া হয়েছে

সাকিব হোসেইন, তিতাস (কুমিল্লা) সংবাদদাতা:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লার তিতাসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রবিবার (১সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার গাজীপুরস্থ তিতাস ভবনে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার।
 তিতাস উপজেলা বিএনপির আহ্বায়ক ওসমান গনি ভূঁইয়া’র সভাপতিত্বে ও সদস্য সচিব মেহেদী হাসান সেলিম ভূঁইয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আলহাজ্ব আলী হোসেন মোল্লা, যুগ্ম আহ্বায়ক ভিপি আক্তারুজ্জামান সরকার, কাজী কবির হোসেন সেন্টু, রুবি ইসলাম, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক সাইমুল ইসলাম আকন্দ, সদস্য সচিব বশিরুল ইসলাম মফিজ, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ মানিক হোসেন, মো. জহির, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আলামিন হক বাবু সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা এবং ছাত্র- জনতার আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com