1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ধর্ম ও দেশের নিরাপত্তার জন্যই আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় : ইঞ্জি. মো. আবদুস সবুর এমপি

  • আপডেট সময় শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪, ৮.৪৪ পিএম
  • ১৭০ বার পড়া হয়েছে
সিএনএম সংবাদদাতা:
কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) সংসদ সদস্য, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, উপমহাদেশের মধ্যে বাংলাদেশের মানুষ ধর্মীয় সম্প্রতিতে অন্যন্য উদাহরণ। সকল ধর্মের মানুষ মিলেমিশে সামাজিক ও ধর্মীয় উৎসব পালন করে। এদেশের মানুষ শান্তি ও নিরাপত্তা চায়। ধর্ম ও দেশের নিরাপত্তার জন্যই আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায়।
শুক্রবার (২৩ ডিসেম্বর) কুমিল্লার দাউদকান্দি উপজেলার ঢাকারগাঁও বড় মসজিদে জুম্মা নামাজের সময় এইসব কথা বলেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।
ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতেই দেশ, ধর্ম ও জনগণ নিরাপদ বোধ করে বলেই বারবার সরকার গঠন করছে বাংলাদেশ আওয়ামী লীগ।
আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আরও বলেন, এবার নব উদ্যোমী হয়ে সরকার গঠিত হয়েছে। সৃজনশীল ও আধুনিক বাংলাদেশ গঠন করতে জনগণ সরকারকে সহযোগিতা করবে। জনগনকে নিয়েই এগিয়ে যাবে এই সরকার।
এই সময় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়সহ স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com