1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সাংবাদিককে চাপা দেয়া চালকের সহকারী মাছুম গ্রেপ্তার

  • আপডেট সময় শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১, ১১.২৯ এএম
  • ৩৪৯ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
রাজধানীর বাড্ডার প্রগতি সরণীর নদ্দা ফুটওভার ব্রিজের কাছে একাত্তর টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধরকে চাপা দেয়া সেই বাসটির চালকের সহকারী মাছুমকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাতে ঝালকাঠির নলছিটি থেকে তাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
পুলিশের গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাছুমকে গ্রেপ্তার করা হয়। দুর্ঘটনার পরপরই পালিয়ে ঝালকাঠি চলে গিয়েছিলেন তিনি। বাসটির চালককে ধরতেও অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।
গত ২৭ জানুয়ারি বিকালে অফিস শেষে বাইকে করে খিলক্ষেত নিকুঞ্জের বাসায় যাচ্ছিলেন গোপাল সূত্রধর। প্রগতি সরণীর যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাস পেছন থেকে এসে ধাক্কা দিয়ে তাকে কিছুদূর টেনে নিয়ে যায়। গোপলকে উদ্ধার করে প্রথমে বারিধারা জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থা গুরুতর হলে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করার পথে তার মৃত্যু হয়।
গোপাল সূত্রধরের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নগর ভদ্রগ্রামে। পিতা চৈতানন সূত্রধর, মা শেফালী রানী সূত্রধর। দুই মেয়ের জনক গোপাল সূত্রধর ২০১৪ সাল থেকে একাত্তর টিভিতে কর্মরত ছিলেন। এর আগে তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল ইন্ডিপেন্ডেন্টে কাজ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com