1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

একসাথে ৬ বউকে নিয়ে ঘুমাতে অভিনব পদ্ধতি

  • আপডেট সময় রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩, ৩.৫৮ পিএম
  • ৪৩৯ বার পড়া হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক :
একসাথে ৬ বউকে নিয়ে ঘুমাতে অভিনব পদ্ধতি খুঁজে বের করেছেন ব্রাজিলের এক ব্যক্তি। তৈরি করেছেন ২০ ফিট বাই ৭ ফিটের একটি খাট। আর্থার নামের ওই ব্যক্তি আবার ইন্টারনেট সেলেব্রিটি। খবর টাইমস নাউ নিউজের।
২০২১ সালে আর্থার প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে একের পর এক বিয়ে করতে শুরু করেন। একপর্যায়ে তার স্ত্রীর সংখ্যা ৯ জনে গিয়ে দাঁড়িয়েছিল। যদিও তার ৪ স্ত্রী তাকে ডিভোর্স দিয়েছে। এরপর তিনি আরও একজনকে বিয়ে করলে বর্তমানে তার স্ত্রী সংখ্যা ৬ জনে দাঁড়িয়েছে। আর্থারের ইচ্ছা, তাদের সবাইকে নিয়ে একসঙ্গে ঘুমাবেন তিনি।
জানা যায়, একসঙ্গে ঘুমানোর চিন্তা মতো তিনি ২০ ফিটের একটি বিছানার অর্ডার দেন। এই খাটটি বানাতে সময় লেগেছে ১৫ মাস। এই খাটটিকে পোক্ত করতে ৯৫০টি স্ক্রু ব্যবহার করা হয়। খরচ হয় বাংলাদেশি টাকায় প্রায় এক কোটি টাকা।
জানা গেছে, প্রাপ্ত বয়স্কদের সাইট অনলি ফ্যানসেও আর্থারের একটি অ্যাকাউন্ট রয়েছে। যেখানে তারা নিজেদের গোপন ছবি ও ভিডিও শেয়ার করেন। নানা টিপস শেয়ার করেন। আর সেখান থেকেই লাখ লাখ টাকা আয় করেন তারা।
আর্থার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ২০ ফিটের বিছানার ছবি শেয়ার করে লিখেছেন, কয়েক মাসের সম্পর্কের অভিজ্ঞতার পর আমি বাস্তব একটি সমাধান বের করার চেষ্টা করেছি। আমি বিশ্বের সবচেয়ে বড় বিছানা তৈরি করেছি।
আর্থারের স্ত্রীরা হচ্ছে, লুয়ানা কাজাকি (২৭), এমেলি সুজা (২১),ভালকুরিয়া সান্তোস (২৪), ওলিন্ডা মারিয়া (৫১), ডামিয়ানা (২৩)এবং আমান্ডা আলবুকার্ক (২৮)। আর্থার জানিয়েছেন যে, তিনি তার সব স্ত্রীর সাথে একটি করে বাচ্চা নিতে চান যাতে তাদের কেউ মন খারাপ না করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com