1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

৮০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  • আপডেট সময় বুধবার, ২ নভেম্বর, ২০২২, ২.৪০ পিএম
  • ২০৪ বার পড়া হয়েছে

সিএনএম ( কক্সবাজার)ঃ
টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চেকপোস্টে তল্লাশি চালিয়ে একজন আসামিসহ ২ কোটি ৪৩ লাখ ৫ হাজার টাকার ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও একটি সিএনজি জব্দ করেছে। সিএনজি (অটোরিকসা) চালককে আটক করা হয়েছে। সে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গ্রামের দুদু মিয়ার ছেলে ওমর ফারুক (২০)।
গতকাল মঙ্গলবার (১ নভেম্বর) টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি)’র দমদমিয়া চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ সিএনজি জব্দ ও চালককে আটক করা হয়।
টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, মেরিন ড্রাইভ ও টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে মাদকদ্রব্য পাচারের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়নের দমদমিয়া চেকপোস্ট, হোয়াইক্যং চেকপোস্ট এবং শীলখালী অস্থায়ী চেকপোস্টে যানবাহন তল্লাশি ও নজরদারী বৃদ্ধি করা হয়।
আনুমানিক ২টার দিকে টেকনাফ হতে হ্নীলাগামী একটি সন্দেহভাজন সিএনজি টেকনাফ-কক্সবাজার সড়ক দিয়ে দমদমিয়া চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরে সিএনজিটি বিজিবি জওয়ান তল্লাশি ও চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে। তল্লাশির এক পর্যায়ে সিএনজি চালকের সিটের নীচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। অবৈধ মাদকদ্রব্য বহনের দায়ে সিএনজিটি জব্দ করা হয়। আটককৃত ইয়াবা ট্যাবলেট এবং সিএনজির সিজার মূল্য ২ কোটি ৪৩ লাখ পাঁচ হাজার টাকা। আটককৃত চালক টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গ্রামের দুদু মিয়ার ছেলে ওমর ফারুক (২০)।
তিনি আরো জানান, আটককৃত আসামি, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও সিএনজি নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com