1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
তিতাসের স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার-২ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ভূয়াচক্র….খুব ভয়ঙ্কর একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী জঙ্গি হামলার কোনো সুনির্দিষ্ট হুমকি নেই — ডিএমপি কমিশনার ‘ন্যাশনাল মেডিকেলে সাঈদ খোকনকে সভাপতি নিয়োগ কেন অবৈধ নয়’ বাংলাদেশ যাতে কখনই রাজাকারদের আস্তানায় পরিণত না হয় সেজন্য সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ ২৬ মামলার আসামী গ্রেফতার সরকার বিভিন্ন ব্যবস্থা নেওয়ায় শীঘ্রই মূল্যস্ফীতি কমবে : প্রধানমন্ত্রী নারী উন্নয়নে নবজাগরণ ঘটেছে বাংলাদেশে : প্রধানমন্ত্রী

৮০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  • আপডেট সময় বুধবার, ২ নভেম্বর, ২০২২, ২.৪০ পিএম
  • ১৫২ বার পড়া হয়েছে

সিএনএম ( কক্সবাজার)ঃ
টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চেকপোস্টে তল্লাশি চালিয়ে একজন আসামিসহ ২ কোটি ৪৩ লাখ ৫ হাজার টাকার ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও একটি সিএনজি জব্দ করেছে। সিএনজি (অটোরিকসা) চালককে আটক করা হয়েছে। সে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গ্রামের দুদু মিয়ার ছেলে ওমর ফারুক (২০)।
গতকাল মঙ্গলবার (১ নভেম্বর) টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি)’র দমদমিয়া চেকপোস্টে গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ সিএনজি জব্দ ও চালককে আটক করা হয়।
টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, মেরিন ড্রাইভ ও টেকনাফ-কক্সবাজার মহাসড়ক দিয়ে মাদকদ্রব্য পাচারের গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়নের দমদমিয়া চেকপোস্ট, হোয়াইক্যং চেকপোস্ট এবং শীলখালী অস্থায়ী চেকপোস্টে যানবাহন তল্লাশি ও নজরদারী বৃদ্ধি করা হয়।
আনুমানিক ২টার দিকে টেকনাফ হতে হ্নীলাগামী একটি সন্দেহভাজন সিএনজি টেকনাফ-কক্সবাজার সড়ক দিয়ে দমদমিয়া চেকপোস্টে আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরে সিএনজিটি বিজিবি জওয়ান তল্লাশি ও চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে। তল্লাশির এক পর্যায়ে সিএনজি চালকের সিটের নীচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। অবৈধ মাদকদ্রব্য বহনের দায়ে সিএনজিটি জব্দ করা হয়। আটককৃত ইয়াবা ট্যাবলেট এবং সিএনজির সিজার মূল্য ২ কোটি ৪৩ লাখ পাঁচ হাজার টাকা। আটককৃত চালক টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গ্রামের দুদু মিয়ার ছেলে ওমর ফারুক (২০)।
তিনি আরো জানান, আটককৃত আসামি, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট ও সিএনজি নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com