1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মোটরসাইকেল চোরাচালান চক্রের ৫ সদস্য আটক

  • আপডেট সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১, ১১.৩১ এএম
  • ১৯১ বার পড়া হয়েছে
মোটরসাইকেল চোরাচালান চক্রের ৫ সদস্য আটক

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোরাচালান চক্রের ৫ জন সদস্যকে আটক করেছে পুলিশ। চুরি যাওয়া তিনটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সোমবার (১৫ মার্চ) দুপুরে আন্তঃজেলা চোরাচালান চক্রের ওই ৫ সদস্যকে লালমনিরহাট আদালতে পাঠানো হয়।

গতকাল রবিবার (১৪ মার্চ) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার ও চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মোটরসাইকেল চুরির ঘটনায় ঐ উপজেলার জোংড়া ইউনিয়নের আলাউদ্দিন নগর এলাকার সাইফুর রহমান বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন।

চোরাচালান চক্রের গ্রেপ্তারকৃত সদস্যরা হলেন, উপজেলার জগতবেড় ইউনিয়নের ভেরভেরির হাট গ্রামের নুরুজ্জামানের ছেলে মোঃ মেহেদী হাসান মোহন (২০), বুড়িমারী ইউনিয়নের উফারমারা গুড়িয়াটারি গ্রামের রফিকুল ইসলামের ছেলে সেলিম আলম ওরফে মামুন (২২), পাটগ্রাম পৌরসভার ৪ নং ওয়ার্ড বানিয়াপাড়া এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে মোঃ রনি (২২), পাটগ্রাম পৌরসভার ৭ নং ওয়ার্ড রহমানপুর আনন্দবাজার এলাকার রবিউল ইসলামের ছেলে শাহিন ইসলাম (২১), পাটগ্রাম পৌরসভার ২ নং ওয়ার্ড সোহাগপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মাহফুজার রহমান ওরফে লিটু হোসেন (২২)।

পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি উপজেলার জোংড়া ইউনিয়নের আলাউদ্দিন নগর এলাকার সাইফুর রহমানের বাবা মোটরসাইকেল মসজিদের পাশে রেখে নামাজ পড়তে যায়। নামায পড়া শেষে তিনি দেখতে পায় তার মোটরসাইকেল চুরি হয়েছে।

বিষয়টি পুলিশ প্রশাসনকে অবগত করলে, পুলিশ সুপার আবিদা সুলতানা ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকারের নির্দেশনায় পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্তের নেতৃত্বে পুলিশের একটি দল এ অভিযান পরিচালনার প্রস্তুতি গ্রহণ করে।

চুরি যাওয়া ওই মোটরসাইকেলের সূত্রধরে আন্তঃজেলা মোটরসাইকেল চোরাচালান চক্রের ৫ জন সদস্যকে গ্রেপ্তার ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিদের তথ্যমতে চোরাই মোটরসাইকেলসহ জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ও রংপুর শহর হতে চুরি হওয়া তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মোটরসাইকেল চোরাচালান চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়ছে। গ্রেপ্তারকৃতদেরকে আজ দুপুরে আদালতের পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com