1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

তৃতীয় বিয়ে করতে চান মুনমুন

  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১, ৯.১০ এএম
  • ১২৮ বার পড়া হয়েছে

সিএনএম ২৪ডটকমঃ

চিত্রনায়িকা মুনমুনের গত বছরের জুলাই মাসে দ্বিতীয় স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় । এখন দুই সন্তানকে নিয়েই তার সংসার। কিন্তু বিচ্ছেদের অতীত ভুলে সামনে এগিয়ে যেতে চান তিনি। মনের মতো ছেলে পেলে চলতি বছর বা আগামী বছরই তৃতীয় বিয়ে করতে চান মুনমুন।
মুনমুন বলেন, ‘বিয়ের পরিকল্পনা আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো।’
মুনমুন মনে করেন, তার জীবনে যা ঘটেছে সেরকম ঘটনা অনেক শিল্পীর জীবনেই ঘটে। শিল্পীদের জীবনটা একটু এলোমেলোই হয়। এরপরও সব শিল্পীর মতো তিনিও স্বপ্ন দেখেন জীবনটাকে সাজিয়ে রাখার। বিয়েটা ভবিষ্যতের ওপর ছেড়ে দিয়েছেন।
বিবাহবিচ্ছেদের পরে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছিলেন মুনমুন। পরে তিনি সন্তানদের কথা চিন্তা করে সিদ্ধান্ত বদলান। কারণ সন্তানদের মানুষ করার জন্য তার অর্থের প্রয়োজন। নিয়মিত স্টেজ শো করে পরিবারের খরচ চালাতেন এই অভিনেত্রী। তবে করোনা পরিস্থিতিতে স্টেজ শো বন্ধ থাকায় জমানো টাকা দিয়েই কোনোমতে সন্তানদের নিয়ে চলছেন। সরকার যদি আবার মঞ্চে শো করার অনুমতি দেয়, তাহলে তিনি নিয়মিত সার্কাসে শো করবেন। সেই আয় দিয়ে হয়তো খেয়েপরে আরও ভালো থাকতে পারবেন।
প্রসঙ্গত, ২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে যান মুনমুন। ২০০৬ সালে তাদের বিচ্ছেদ হয়। দেশে ফিরে যাত্রায় অভিনয় করতে গিয়ে মোশাররফ হোসেনের সঙ্গে পরিচয় হয় তার। পরবর্তীতে ২০০৯ সালে তিনি মোশাররফকে বিয়ে করেন। বিয়ের দুই বছরের মাথায় তাদের দাম্পত্যে দূরত্ব তৈরি হতে শুরু করে। সাবেক এই দম্পতির ঘরে সালমান ও যশ নামে ৮ ও ১০ বছর বয়সী দুটি ছেলে রয়েছে। বর্তমানে দুজনই মায়ের সঙ্গে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com