1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ঐশ্বরিয়াকে পূত্রবধূ হিসেবে দেখে কেঁদেছিলেন অমিতাভ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ৯.৫৯ এএম
  • ২০ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে ইনস্টাগ্রামে প্রায় এক কোটি মানুষ ‘ফলো’ করেন। আর ঐশ্বরিয়া একজনকেই ‘ফলো’ করেন। এই ‘একজন’ স্বামী অভিষেক বচ্চন। বচ্চন পরিবারের অন্যদের চেয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি সক্রিয় অমিতাভ বচ্চন। তার অনুসারী ঐশ্বরিয়ার প্রায় তিন গুণ।

ইনস্টাগ্রামে বিগ বি-কে ফলো করেন পৌনে তিন কোটি মানুষ। কিন্তু এই বিশাল সংখ্যায় নেই পুত্রবধূ ঐশ্বরিয়া। এমন এক পরিসংখ্যান প্রকাশ করে পুত্রবধূ আর শ্বশুরের মধ্যে শীতল সম্পর্কের ইঙ্গিত দিয়েছে সংবাদ মাধ্যমে। আসলে যে তা সত্য নয়, জানা গেল খোদ জয়া বচ্চনের কথায়। পরিবারের কথা বলতে গিয়ে মুম্বাইয়ের সংবাদ মাধ্যমকে জয়া জানান, বাড়িতে এসে সবার আগে নাকি পুত্রবধূকেই দেখতে চান বিগ বি। অথচ ইনস্টাগ্রাম বলছে ঐশ্বরিয়া শুধু তার স্বামী অভিষেককেই ফলো করেন।

জয়া সেই সাক্ষাৎকারে বৌমা-শ্বশুরের সম্পর্ক বোঝাতে আরও অনেক কথা বলেছিলেন। অমিতাভ যখন প্রথমবার ঐশ্বরিয়াকে কাছ থেকে দেখেছিলেন, তখন নাকি তিনি এতটাই আবেগাপ্লুত হয়ে উঠেছিলেন যে তিনি একেবারে কেঁদে ফেলেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com