1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

হনুমাকে বিদায় দিয়ে ধনঞ্জয়াকে এনেছে আবাহনী

  • আপডেট সময় রবিবার, ১৭ এপ্রিল, ২০২২, ১০.৫৯ এএম
  • ১১৮ বার পড়া হয়েছে

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি মৌসুমে আবাহনী লিমিটেডের হয়ে খেলেছেন দুই বিদেশি নাজিবউল্লাহ জাদরান আর হনুমা বিহারি। নাজিবউল্লাহ লিগের প্রথম দুই খেলে চলে যাওয়ার পর ডিপিএলের লিগ পর্বের বাকি ৮ ম্যাচ আবাহনীর জার্সিতে খেলেন হনুমা। তবে সুপার লিগ পর্বের আগে তাকে বিদায় দিয়ে শ্রীলঙ্কান আলরাউন্ডার ধনঞ্জয়া ডি সিলভার সঙ্গে চুক্তি করেছে আবাহনী।

দুই মৌসুম পর এবার ডিপিএলে বিদেশি খেলানোর ছাড়পত্র পেয়েছে ক্লাবগুলো। গত ১৫ মার্চ শুরু হওয়া এবারের ডিপিএলে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কার বেশকিছু তারকা ক্রিকেটার খেলতে দেখা গেছে। ঐতিহ্যবাহী দল ও লিগের সবশেষ তিন আসরের চ্যাম্পিয়ন আবাহনী এবার বিদেশি কোটায় দলভুক্ত করে আফগানিস্তানের নাজিবউল্লাহ জাদরান আর ভারত জাতীয় দলের ক্রিকেটার হনুমা বিহারিকে। দলটির পক্ষ থেকে শুরুতে জানানো হয়, হনুমা প্রথমদিকে কিছু ম্যাচ খেলতে না পারায় নাজিবউল্লাহকে আনা হয়।

হনুমাকে ছেড়ে দেওয়া বিষয়টি পরিষ্কার না করলেও আবাহনীর দলীয় সূত্র থেকে বলা হয়, ব্যাট-বলে সমান দক্ষ হওয়ায় লিগের পরবর্তী ৫ ম্যাচের জন্য ধনঞ্জয়াকে নিয়ে আসছে আসা হচ্ছে। ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে থাকলেও বোলিয়ে অবদান ছিল না হনুমার।

যদিও এবারের মৌসুমে আবাহনীর হয়ে খেলে ভারতীয় ক্রিকেটার হাত ঘুরিয়েছেন মোটে এক ম্যাচে। চলতি মৌসুমে নিজের প্রথম ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ২৫ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। ব্যাটিংয়ে অবশ্য বেশ ধারাবাহিক ছিলে হনুমা। ৮ ম্যাচে ১ সেঞ্চুরি আর ২ ফিফটিতে করেন ৩২৪ রান।

এদিকে চলতি ডিপিএলে শিরোপার দৌড়ে থাকলেও খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই আবাহনী। লিগ পর্বে ১০ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দ্বিতীয় স্থান। সমান ম্যাচে ১৮ পয়েন্ট দিয়ে শীর্ষে আছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com