1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বাইরে লেখা পুনর্মিলনী, ভেতরে চলছিল জুয়া

  • আপডেট সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২, ৮.৩৬ পিএম
  • ১০৭ বার পড়া হয়েছে

বন্ধু পুনর্মিলনী মানেই বন্ধুদের মিলন মেলা। তাও আবার ১৯৮০ সালের ব্যাচ। কিন্তু না, এটি বন্ধু-১৯৮০ ব্যাচের পুনর্মিলনী নয়। সেখানে যুবক হতে বৃদ্ধ বয়সী সবার মিলন মেলা লেগেছে। যে মেলায় চলছে হাউজি খেলা (এক ধরনের জুয়া)।

শুক্রবার (২৫ মার্চ) দুপুর হতে রাত পর্যন্ত জয়পুরহাট জেলা শহরের স্বপ্নছায়া কমিউনিটি সেন্টারে বন্ধু পুনর্মিলনীর আড়ালে এমন হাউজি খেলার কথা জানতে পেরে সেখানে উপস্থিত হন পুলিশ। আর পুলিশ দেখে পণ্ড হয়ে যায় খেলা। দৌড়ে পালিয়ে যান খেলায় অংশ নেওয়া মানুষরা। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

রংপুর, দিনাজপুর, বগুড়া, নওগাঁ জেলা থেকে এসে হাউজি খেলায় অংশ নেওয়া নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, তারা কেউই ১৯৮০ ব্যাচের ছাত্র ছিল না। প্রশাসনের অনুমতি আছে বলে তাদের সেখানে আনা হয়েছে। পরে পুলিশের তাড়া খেয়ে সেখান থেকে তারা পালিয়ে যায়।

স্বপ্নছায়া কমিউনিটি সেন্টারের স্বত্বাধিকারী তরিকুল ইসলাম বলেন, ১৯৮০ সালের ব্যাচের কালাই-ক্ষেতলাল উপজেলার বাসিন্দা পরিচয়ে কয়েকজন আমাদের সেন্টার ভাড়া নেয় এবং বলেছিল আমরা রাফেল ড্র করব। কিন্তু তারা বন্ধু পুণর্মিলনী ব্যানার টাঙিয়ে ভেতরে হাউজি খেলছিল। বিষয়টি আমাদের নজরে আসেনি।

পরে পুলিশ আসলে তারা পালিয়ে যায়। এতে আমার ব্যাপক ক্ষতি হয়েছে। অনেক চেয়ার ভাঙচুর হয়েছে। তারা যে খাবার খেয়েছে তার বিলও দেয়নি। আর হাউজির সীটের পেছনে যে সিল ব্যবহার করা হয়েছে সেটিও আমার প্রতিষ্ঠানের নয়। এমন সিল আমার প্রতিষ্ঠানে নেই। এটাও তারা জালিয়াতি করেছে।

এ ব্যাপারে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা  বলেন, বন্ধু পুনর্মিলনীর আড়ালে হাউজি খেলা চলছে এমন ঘটনা জানার পর সঙ্গে সঙ্গে ফোর্স পাঠানো হয়েছিল। পুলিশ দেখে তারা পালিয়ে যায়। এ সময় হাউজি খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। সে সময় কাউকে আটক করা যায়নি। এ বিষয়ে তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com