1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

মুনাফা বেড়েছে প্যারামাউন্টের, লোকসান কমেছে আরএন স্পিনিংয়ের

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২, ১০.৫৮ এএম
  • ১৫৭ বার পড়া হয়েছে

চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিক অর্থাৎ ২০২১ সালের অক্টোবর-ডিসেম্বর সময়ে মুনাফা বেড়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি প্যারামাউন্ট টেক্সটাইল পিএলসির। একই খাতের আরেক কোম্পানি আরএন স্পিনিং মিলস লিমিটেডের লোকসান কমেছে। কোম্পানি দুটির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন সূত্রে এ তথ্য জানা গেছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

ডিএসইর তথ্য মতে, অক্টোবর থেকে ৩১ ডিসেম্বর, ২০২১ সমাপ্ত প্রান্তিকে প্যারামাউন্ট টেক্সটাইল পিএলসির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৫২ পয়সা, যা  আগের বছরের একই সময়ে ছিল ৯৫ পয়সা। অর্থাৎ মুনাফা বেড়েছে ৫৭ পয়সা।

আর প্রথম দুই প্রান্তিক অর্থাৎ জুলাই-ডিসেম্বর সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি ইপিএস দাঁড়িয়েছে ২ টাকা ৯৭ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৩২ পয়সা। গত ৩১ ডিসেম্বর, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য ছিল ২৭ টাকা ৯৯ পয়সা।

অপর কোম্পানি আরএন স্পিনিং মিলসের দ্বিতীয় প্রান্তিকে শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩ পয়সা। আগের বছরের একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৬ পয়সা। অর্থাৎ ৩ পয়সা লোকসান কমেছে।

আর প্রথম দুই প্রান্তিক অর্থাৎ জুলাই-ডিসেম্বর সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬ পয়সা। আগের বছরের একই সময়ে ১২ পয়সা লোকসান ছিল। অর্থাৎ লোকসান কমেছে ৬ পয়সা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com