1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রেমের ফাঁদে ফেলে ছিনতাইঃ সংঘবদ্ধ চক্রের তিন সদস্যকে আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৫.০৬ পিএম
  • ২২৭ বার পড়া হয়েছে
প্রেমের ফাঁদে ফেলে ছিনতাইঃ সংঘবদ্ধ চক্রের তিন সদস্যকে আটক

সিএনএম প্রতিনিধিঃ

রাজশাহীর মহানগরে প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই করা চক্রের তিন সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন, মহানগরীর রাজপাড়া থানার নগরপাড়া আদর্শগ্রামের মাসুদ রানা ওরফে বাবলু (৪৮), বুলনপুর জিয়ানগর এলাকার আরিফা খাতুন (২১) ও তার বোন শোভা বেগম (২৬)।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল জানান, এরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তরুণদের টার্গেট করে তারা প্রেমের ফাঁদে ফেলে। পরে ডেটিংয়ের কথা বলে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর সাথে থাকা টাকা ও স্মার্টফোনসহ যা কিছু থাকে সবকিছু ছিনতাই করে। এদের মধ্যে শোভা ও আরিফা প্রেমের ফাঁদ পাততেন। বাবলুও তাদের গ্রুপের সদস্য। তিনি ছিনতাইয়ের কাজে সহযোগিতা করেন।

তিনি আরও জানান, অতি সম্প্রতি মহানগরীর শেখেরচক এলাকার এক যুবক এই চক্রের ফাঁদে পড়েন গত ১৯ এপ্রিল। তিনি সঙ্গে থাকা স্মার্টফোন ও টাকা খোয়ান। এরপর বুধবার তিনি ডিবি পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আজ এই চক্রের সদস্যদের অবস্থান নিশ্চিত হওয়া যায়। এরপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে থানায় সোপর্দ করা হবে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা হবে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com