1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

ভিক্ষুকের সঞ্চয় হাতিয়ে নিল প্রতারক, উদ্ধার করলেন ওসি

  • আপডেট সময় সোমবার, ২৯ মার্চ, ২০২১, ৭.২৭ এএম
  • ২৯০ বার পড়া হয়েছে
ভিক্ষুকের সঞ্চয় হাতিয়ে নিল প্রতারক, উদ্ধার করলেন ওসি

বরগুনা প্রতিনিধি:

বরগুনার তালতলীর দক্ষিণ সওদাগর পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে মন্টু মিয়া (৫০)। জন্মের পর থেকেই তিনি শারীরিক প্রতিবন্ধী। ভিক্ষাবৃত্তির মাধ্যমেই তার জীবিকা ও পরিবার চলছে।

গত ১০ বছরের ভিক্ষা করে জমানো এক লাখ টাকা ব্যবসায়িক লাভের জন্য একই এলাকার আব্দুর রব গাজীর (৫২) মাধ্যমে নূর জামাল মুন্সিকে দেন। কিন্তু লাভ তো দূরে থাক আসল টাকাই ফেরত পাচ্ছিলেন না মন্টু।

গত দেড় বছরেও টাকা ফেরত না পেয়ে স্থানীয়দের দ্বারে দ্বারে ঘুরেন তিনি। তবে কোনো লাভ হয়নি তার। শেষ চেষ্টা করেন তালতলী থানায় অভিযোগ দিয়ে। থানায় অভিযোগ পেয়ে ওসি কামরুজ্জামান মিয়া প্রতারক নূর জামাল মুন্সির কাছ থেকে টাকা আদায়ের ব্যবস্থা করেন। পরে মন্টু মিয়াকে তার কষ্টের টাকা ফেরত দেন।

রবিবার (২৮ মার্চ) বিকেলে আদায় করা এক লাখ টাকা ভিক্ষুক মন্টু মিয়ার হাতে তুলে দিলেন ওসি মো. কামরুজ্জামান মিয়া।

মন্টু মিয়া বলেন, জন্মের পর থেকেই জীবনটা কষ্টের ভেতর দিয়েই চলছিল। আমার প্রধান পেশা ভিক্ষা। আমার পরিবার নিয়ে চলার একমাত্র আয়ের মানুষ আমি। নূর জামাল মুন্সি এলাকার অনেক মানুষের টাকা প্রতারণা করে হাতিয়ে নিয়েছে। সেই প্রতারণার শিকার হই আমিও। পরে উপায় না পেয়ে থানায় অভিযোগ দিলে দুদিনের মাথায় আমার টাকা ওসি সাহেব আদায় করে দেন।

তিনি আরো বলেন, অনেক কষ্টে ১০বছর খেয়ে না খেয়ে টাকাগুলো জমানো হয়েছিলো চিকিৎসার জন্য। টাকাটা পেয়ে আমি অনেক খুশি।

ওসি মো. কামরুজ্জামান মিয়া বলেন, শারীরিক প্রতিবন্ধী মন্টু মিয়া থানায় অভিযোগ দিলে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হয়। দু’দিনের মাথায় ভিক্ষুক মন্টুর টাকা আদায় করে তার হাতে তুলে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com