1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন

পরমাণু শক্তি কেন্দ্রের শ্রেষ্ঠ গবেষকদের পুরস্কার ও সম্মাননা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১.০৮ এএম
  • ২৫৮ বার পড়া হয়েছে

সিএনএমঃ
পরমাণু শক্তি কেন্দ্রের শ্রেষ্ঠ গবেষকদের পুরস্কার ও সম্মাননা প্রদান।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) পরমাণু শক্তি কেন্দ্র, ঢাকার গবেষণাগারে ২০২১—২০২২ অর্থবছরে সম্পাদিত গবেষণা প্রবন্ধসমূহের মধ্যে শ্রেষ্ঠ গবেষণা প্রবন্ধ উপস্থাপন এবং পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি প্রতিযোগিতামূলক গবেষণায় অংশগ্রহণ করার জন্য ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতে আরো কার্যকর গবেষণা কাজ করে জাতিকে উপকৃত করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেন।
নির্বাচিত শ্রেষ্ঠ গবেষণা প্রবন্ধের জন্য পরমাণু শক্তি কেন্দ্র, ঢাকার প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ সফিউর রহমান ও ড. মোহাম্মদ নজরুল ইসলাম খান যৌথভাবে পুরস্কার ও সম্মাননা গ্রহন করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান ড. আজিজুল হক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com