1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৬:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যুু ৬, আহত ১৫

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ৯.১৪ এএম
  • ১৪৭ বার পড়া হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির চালক ও হেলপারসহ ছয়জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

রোববার (২১ ফেব্রুয়ারী) সকাল ৬টার দিকে পৌর শহরের কলেজ রোড এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা এসআর ট্রাভেলসের একটি বাস যাত্রী নিয়ে বগুড়া যাচ্ছিল। আর পাথরবোঝাই ট্রাকটি আসছিল বিপরীত দিক থেকে। কলেজ রোডে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে বাসের চালক-হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন।

দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক রাস্তার মাঝে উল্টে পড়ে থাকায় এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে প্রায় তিন ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com