1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যুু ৬, আহত ১৫

  • আপডেট সময় রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১, ৯.১৪ এএম
  • ৩১৩ বার পড়া হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ার শেরপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে উভয় গাড়ির চালক ও হেলপারসহ ছয়জনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

রোববার (২১ ফেব্রুয়ারী) সকাল ৬টার দিকে পৌর শহরের কলেজ রোড এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রতন হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা এসআর ট্রাভেলসের একটি বাস যাত্রী নিয়ে বগুড়া যাচ্ছিল। আর পাথরবোঝাই ট্রাকটি আসছিল বিপরীত দিক থেকে। কলেজ রোডে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ হলে বাসের চালক-হেলপার ও ট্রাকের চালকসহ মোট ছয়জন ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উদ্ধারকাজ শুরু করেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন।

দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক রাস্তার মাঝে উল্টে পড়ে থাকায় এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে প্রায় তিন ঘণ্টা যানচলাচল বন্ধ থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com