1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
রাষ্ট্রপতির কাছে তিন দেশের রাষ্ট্রদূতগণের পরিচয়পত্র পেশ বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক ডকুমেন্টারি ‘কলকাতায় মুজিব’ এর খসড়া কপি অবলোকন প্রধানমন্ত্রীর ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

পুলিশ বাহিনীর কাজ অত্যন্ত দায়িত্বপূর্ণ ও সম্মানের: ডিআইজি

  • আপডেট সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ১০.২৮ এএম
  • ১২০ বার পড়া হয়েছে

সিলেট: সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেছেন, পুলিশ বাহিনীর কাজ অত্যন্ত দায়িত্বপূর্ণ ও সম্মানের। বাহিনীর কাজে নানা প্রতিকূলতা ও চ্যালেঞ্জ রয়েছে।

সব প্রতিকূলতা মোকাবিলা করে আমাদের সফলতা অর্জন করতে হবে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ সরকারি কলেজ মাঠে জেলা পুলিশের ১৫ দিনব্যাপী ‘মোবিলাইজেশন কন্টিনজেন্ট কোর্স’ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলার পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন আহমদ।

প্রধান অতিথি বলেন, পুলিশের কর্মদক্ষতা বৃদ্ধি, অভিজ্ঞতা অর্জন, নৈতিকতা, সদাচরণ ও অপরাধ দমনসহ বিবিধ বিষয়ে মোবিলাইজেশন কন্টিনজেন্ট প্রশিক্ষণ কোর্স পুলিশিং দক্ষতা বৃদ্ধির জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

এ ১৫ দিনের কোর্সের মাধ্যমে প্রশিক্ষণার্থীরা বিভিন্ন বিষয়ে জানতে পেরেছেন এবং অভিজ্ঞতা অর্জন করেছেন যা কর্মক্ষেত্রে উদ্দীপনা হিসেবে কাজে লাগবে। স্বাধীনতার ৫০ বছরে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এখানে সবাই স্বীকৃতি স্বরূপ সাটিফিকেট পেয়েছেন। এটা কাজের ক্ষেত্রে অনুপেরণা যোগাবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) ও কোর্সের কো-অর্ডিনেটর রাশেদুল হক চৌধুরী, সহকারী পুলিশ সুপার বায়েজিদ বিন মনসুর, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রশীদ চৌধুরী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সদস্য ফারহান মাসউদ আফছর প্রমুখ।

মোবিলাইজেশন কন্টিনজেন্ট প্রশিক্ষণ কোর্স কর্মক্ষেত্রে দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন বিষয়ের ওপর প্রশিক্ষণ দেওয়া হয়েছে। এরমধ্যে পরিদর্শক দুজন, এসআই ১৭ জন, এএসআই ১৬ জন, এটিএসআই দুজন, নায়েক আটজন ও কনস্টেবল ৬০ জনসহ মোট ১০৫ জন ১৫ দিনব্যাপী এ প্রশিক্ষণে অংশগ্রহণ করে। অংশগ্রহণকারীদের স্বীকৃতি স্বরূপ সনদ দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com