1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

পুলিশ বাহিনীর কাজ অত্যন্ত দায়িত্বপূর্ণ ও সম্মানের: ডিআইজি

  • আপডেট সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২, ১০.২৮ এএম
  • ১২৮ বার পড়া হয়েছে

সিলেট: সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেছেন, পুলিশ বাহিনীর কাজ অত্যন্ত দায়িত্বপূর্ণ ও সম্মানের। বাহিনীর কাজে নানা প্রতিকূলতা ও চ্যালেঞ্জ রয়েছে।

সব প্রতিকূলতা মোকাবিলা করে আমাদের সফলতা অর্জন করতে হবে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ সরকারি কলেজ মাঠে জেলা পুলিশের ১৫ দিনব্যাপী ‘মোবিলাইজেশন কন্টিনজেন্ট কোর্স’ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলার পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন আহমদ।

প্রধান অতিথি বলেন, পুলিশের কর্মদক্ষতা বৃদ্ধি, অভিজ্ঞতা অর্জন, নৈতিকতা, সদাচরণ ও অপরাধ দমনসহ বিবিধ বিষয়ে মোবিলাইজেশন কন্টিনজেন্ট প্রশিক্ষণ কোর্স পুলিশিং দক্ষতা বৃদ্ধির জন্য সহায়ক ভূমিকা পালন করবে।

এ ১৫ দিনের কোর্সের মাধ্যমে প্রশিক্ষণার্থীরা বিভিন্ন বিষয়ে জানতে পেরেছেন এবং অভিজ্ঞতা অর্জন করেছেন যা কর্মক্ষেত্রে উদ্দীপনা হিসেবে কাজে লাগবে। স্বাধীনতার ৫০ বছরে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এখানে সবাই স্বীকৃতি স্বরূপ সাটিফিকেট পেয়েছেন। এটা কাজের ক্ষেত্রে অনুপেরণা যোগাবে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) ও কোর্সের কো-অর্ডিনেটর রাশেদুল হক চৌধুরী, সহকারী পুলিশ সুপার বায়েজিদ বিন মনসুর, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রশীদ চৌধুরী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সদস্য ফারহান মাসউদ আফছর প্রমুখ।

মোবিলাইজেশন কন্টিনজেন্ট প্রশিক্ষণ কোর্স কর্মক্ষেত্রে দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন বিষয়ের ওপর প্রশিক্ষণ দেওয়া হয়েছে। এরমধ্যে পরিদর্শক দুজন, এসআই ১৭ জন, এএসআই ১৬ জন, এটিএসআই দুজন, নায়েক আটজন ও কনস্টেবল ৬০ জনসহ মোট ১০৫ জন ১৫ দিনব্যাপী এ প্রশিক্ষণে অংশগ্রহণ করে। অংশগ্রহণকারীদের স্বীকৃতি স্বরূপ সনদ দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com