1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

গ্র্যান্ডহোমের সেঞ্চুরির পরও প্রোটিয়াদের ২১১ রানের লিড

  • আপডেট সময় রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২, ২.২২ পিএম
  • ১৩৯ বার পড়া হয়েছে

ব্যাটিং বিপর্যয়ে পড়া নিউজিল্যান্ড দলকে প্রায় একাই টেনেছেন কলিন ডি গ্র্যান্ডহোম। দলের ক্রান্তি সময়ে নিজের টেস্ট ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি তুলে অপরাজিত থাকেন তিনি।

তবে দিন শেষে সুবিধাজনক অবস্থানে রয়েছে দক্ষিণ আফ্রিকা।

ক্রাইস্টচার্চে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টে দ্বিতীয় ইনিংসে ৫ উইকেটে ১৪০ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছে প্রোটিয়ারা। এখন তাদের লিড ২১১ রানের, হাতে আছে আরো ৫ উইকেট।

২৬ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন রয়েছেন কাইল ভেরেইনি ও উইয়ান মুল্ডার। ভেরেইনির সংগ্রহ ২২ ও মুল্ডারের ১০। রাসি ফন ডার ডাসেন ৪৫ রান করে নেইল ওয়াগনারের বলে আউট হন।

কিউই বোলারদের মধ্যে টিম সাউদি ও ওয়াগনার দুটি করে উইকেট পান।

এর আগে ৫ উইকেটে ১৫৭ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করেছিল কিউইরা। গ্রান্ডহোম ও ডেরিল মিচেলের কল্যানে প্রথম ইনিংসে ২৯৩ সংগ্রহ করে তারা। গ্রান্ডহোম ১২০ রান করেন। তিনি ১৫৮ বলে ১২টি চার ও ৩টি ছক্কা হাঁকান। ডেরিল মিচেল ৬০ রান করেন। এছাড়া ওয়াগনারের ব্যাট থেকে আসে ২১ রান।

প্রোটিয়া পেসার কাগিসো রাবাদা ১৯ ওভার বোলিং করে ৬০ রানের বিনিময়ে ৫ উইকেট লাভ করেন। মার্কো জানসেন ৯৮ রানের বিনিময়ে শিকার করেন ৪টি উইকেট।

প্রথম ইনিংসে ৩৬৪ রান করা দক্ষিণ আফ্রিকা লিড পায় ৭১ রানের।

প্রথম টেস্টে বড় ব্যবধানে জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে নিউজিল্যান্ড।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com