1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

নিজেদেরকে নব্য রাজাকার বানাবেন না – মেজর (অব.) হাফিজ

  • আপডেট সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১, ১১.৩৩ এএম
  • ১০৫ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, ‘জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কেড়ে নেয়ার ঘৃণ্য উদ্যোগ নিয়ে নিজেদেরকে নব্য রাজাকার বানাবেন না। আগামী প্রজন্ম আপনাদেরকে এই কাজের জন্য নব্য রাজাকার হিসেবে চিহ্নিত করবে।’

রবিবার (১৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল ও মুক্তিযুদ্ধের প্রজন্মের বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।
বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব ‘বীর উত্তম’ বাতিলে সরকারের উদ্যোগের প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।
হাফিজ উদ্দিন আহমেদ বলেন, জিয়া কখনও কোনো ষড়যন্ত্রের সঙ্গে জড়িত ছিলেন না। ১৯৭৭ সালে জিয়াকে ক্ষমতা থেকে উৎখাতের ষড়যন্ত্র করেছিলেন মেজর ফারুক। শক্ত হাতে জিয়াউর রহমান সেই বিদ্রোহ দমন করেছিলেন। বর্তমান সরকারের নেতারা জিয়াকে বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়াতে চান। তারা মিথ্যাকে সত্য করার চেষ্টায় লিপ্ত।
তিনি বলেন, রাজাকার শব্দের মতো জামুকাও (জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল) একটি ঘৃণিত শব্দে পরিণত হতে যাচ্ছে। তারা মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করছে। দলীয় লোকদের মুক্তিযুদ্ধের লেবাস পরানোর অপচেষ্টায় লিপ্ত।
পৌরসভা নির্বাচন প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, আজকের পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীদের অবরুদ্ধ করে রেখেছে সরকার। ভোটকেন্দ্রে গিয়ে ভোটারদের ভোট দিতে বাধা দেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com