1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

বিচারকের আসনে নায়ক রিয়াজ

  • আপডেট সময় শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২, ৯.৫৩ পিএম
  • ৫৯ বার পড়া হয়েছে

সিনেমার মানুষ রিয়াজ। নব্বই দশক থেকে তিনি রূপালি জগতের তারকা। তবে এবার তাকে দেখা যাবে বিচারকের আসনে। সেটাও আবার গানের। অর্থাৎ তিনি প্রতিযোগীদের গান শুনবেন, এরপর ভালো-মন্দ বিচার করবেন।

এমনটা ঘটেছে ‘স্কয়ার সুরের সেরা’ প্রতিযোগিতায়। মাছরাঙা টেলিভিশনে এই রিয়্যালিটি শো চলছে। অবশ্য এখানে কেবল স্কয়ার গ্রুপের প্রতিভাবান কর্মীরাই অংশ নিচ্ছেন। জানা গেছে, ভালোবাসা দিবস উপলক্ষে একটি বিশেষ পর্ব তৈরি করা হয়েছে। সেই পর্বেই অতিথি বিচারকের আসনে বসেছেন রিয়াজ।

ব্যতিক্রম এই অভিজ্ঞতার পর রিয়াজ বলেন, “গানের প্রতিযোগিতায় গানের লড়াই হবে-এটাই স্বাভাবিক। তবে ‘স্কয়ার সুরের সেরা’ আমাকে মুগ্ধ করেছে আরো নানাভাবে। আজকাল যেখানে শিল্পীদের নিয়ে ট্রল বা রোস্ট করা অনেকের জন্য অভ্যাসের বিষয় হয়ে দাঁড়িয়েছে, সেখানে এ অনুষ্ঠানে শিল্পীদের যেভাবে সম্মান দেয়া হয়, বাংলা গান নিয়ে যেভাবে চর্চা করা হয়, আমি মুগ্ধ। পুরো টিমের ইতিবাচক মনোভাব, মূল বিচারকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এই আয়োজনটিকে ভিন্ন এক মাত্রা দিয়েছে।’’

‘হারিয়ে যাও গানের টানে’ প্রত্যয় নিয়ে আয়োজিত এই রিয়্যালিটি শো’র ভ্যালেন্টাইন পর্বে অংশ নিয়েছেন স্কয়ার গ্রুপের জয়প্রকাশ, জুঁই, আনোয়ার, কাবির, অসিত, মমতাজ, সৌমিত, সোহেল রানা, মিলন, আল সাদিদ। তাদের সাথে চিত্রনায়ক রিয়াজ নাচ-ও করেছেন এ অনুষ্ঠানে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com