1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
তিতাসের স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার-২ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ভূয়াচক্র….খুব ভয়ঙ্কর একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী জঙ্গি হামলার কোনো সুনির্দিষ্ট হুমকি নেই — ডিএমপি কমিশনার ‘ন্যাশনাল মেডিকেলে সাঈদ খোকনকে সভাপতি নিয়োগ কেন অবৈধ নয়’ বাংলাদেশ যাতে কখনই রাজাকারদের আস্তানায় পরিণত না হয় সেজন্য সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ ২৬ মামলার আসামী গ্রেফতার সরকার বিভিন্ন ব্যবস্থা নেওয়ায় শীঘ্রই মূল্যস্ফীতি কমবে : প্রধানমন্ত্রী নারী উন্নয়নে নবজাগরণ ঘটেছে বাংলাদেশে : প্রধানমন্ত্রী

রাজশাহীর প্রবীণ সাংবাদিক ডা. বুলবুল আর নেই

  • আপডেট সময় বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২, ৫.০৬ পিএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

রাজশাহীর প্রবীণ সাংবাদিক ডা. মোজাহার হোসেন বুলবুল আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। ক্যান্সার আক্রান্ত হয়ে বুধবার ৯ (ফেব্রুয়ারি) ভোরে তিনি ঢাকার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। 

বাদ আসর রাজশাহীর উপশহর নূর মসজিদে দ্বিতীয় জানাজা শেষে নগরীর হেতেমখাঁ গোরস্তানে মরদেহ দাফন করা হয়েছে। জানায়ায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

সর্বশেষ তিনি রাজধানী ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ডেপুটি ডাইরেক্টর হিসেবে কর্মরত ছিলেন। তারও আগে তিনি সিভিল সার্জন হিসেবে নওগাঁ ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় দায়িত্ব পালন করেন। এ ছাড়া রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন তিনি।

ডা. বুলবুলের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায় মেয়র মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। একই সঙ্গে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com