1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বাংলাদেশে বৈশ্বিক গণমাধ্যম তৈরিতে সহযোগিতা করবে কাতার: তথ্য প্রতিমন্ত্রী স্বাধীন বিচার বিভাগ ও শক্তিশালী সংসদ দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে পারে : প্রধানমন্ত্রী ধর্ম ও দেশের নিরাপত্তার জন্যই আওয়ামী লীগ সরকার আবারো ক্ষমতায় : ইঞ্জি. মো. আবদুস সবুর এমপি তিতাসের স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার-২ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ভূয়াচক্র….খুব ভয়ঙ্কর একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী জঙ্গি হামলার কোনো সুনির্দিষ্ট হুমকি নেই — ডিএমপি কমিশনার ‘ন্যাশনাল মেডিকেলে সাঈদ খোকনকে সভাপতি নিয়োগ কেন অবৈধ নয়’

হুইপ শামসুল হকের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞার আদেশ স্থগিত

  • আপডেট সময় বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২, ৪.৫৯ এএম
  • ১৫৪ বার পড়া হয়েছে

দুর্নীতির অভিযোগে দায়ের করা মামলায় চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ শামশুল হক চৌধুরীকে বিদেশ যাত্রায় নিম্ন আদালতের দেওয়া নিষেধাজ্ঞার আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট। 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে শামশুল হক চৌধুরীর পক্ষে শুনানি করেন ব্যারিস্টার মুস্তাফিজুর রহমান খান, তার সঙ্গে ছিলেন আইনজীবী হারুন অর রশিদ।

ব্যারিস্টার  মুস্তাফিজুর রহমান খান বলেন, ২০১৯ সালে ক্যাসিনোকাণ্ডে শামসুল হক চৌধুরীর বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে দুর্নীতি দমন কমিশন। এ অনুসন্ধান এখনো চলছে। অথচ এই অনুসন্ধানের সূত্র ধরে দুদক তার বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা চেয়ে আবেদন করে। ওই আবেদনের শুনানি নিয়ে বিচারিক আদালত তার বিদেশ যাত্রার উপর নিষেধাজ্ঞা দেন। পরে এই নিষেধাজ্ঞার আদেশ চ্যালেঞ্জ করে আমরা হাইকোর্টে আবেদন করি। আদালত আমাদের আবেদনের প্রাথমিক শুনানি নিয়ে তার বিদেশ যাত্রার উপর নিষেধাজ্ঞার কার্যকারিতার ওপর  স্থগিতাদেশ দিয়েছেন। পাশাপাশি তার উপর নিষেধাজ্ঞার আদেশটি কেন অবৈধ ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। দুদককে রুলের জবাব দিতে বলা হয়েছে।

ঘুষ, দুর্নীতি, অর্থ আত্মসাৎ, ক্যাসিনো ব্যবসা ও মুদ্রা পাচারের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে দুদকের এক আবেদনে ঢাকা মহানগরের জ্যেষ্ঠ বিশেষ জজ কে এম ইমরুল কায়েশ গত বছরের ৮ জুন আদেশ দেন। ওই আদেশে শামসুল হক চৌধুরী ছাড়াও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম প্রধান সাজ্জাদুল ইসলাম, গণপূর্ত অধিদফতরের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী (বর্তমানে অবসরপ্রাপ্ত) মো. আব্দুল হাই এবং ঢাকার ওয়ান্ডারার্স ক্লাবের কর্মচারী আবুল কালাম আজাদের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com