1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

লাইসেন্স না থাকায় তাদের ওই ইটভাটায় কার্যক্রম বন্ধ

  • আপডেট সময় শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১, ১২.০১ পিএম
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ :
বরিশালের বাকেরগঞ্জের হানুয়া গ্রামে সূর্য ব্রিকস নামে একটি লাইসেন্সবিহীন ইটভাটায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় লাইসেন্স না থাকায় তাদের ওই ইটভাটায় কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।
গতকাল বৃহস্পতিবার বরিশালের জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দারের নির্দেশনায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.আতাউর রাব্বীর নেতৃত্বে এই অভিযান চালানো হয়।
ভ্রাম্যমাণ অভিযানে নেতৃত্বদানকারী ম্যাজিস্ট্রেট মো. আতাউর রাব্বী বলেন- দীর্ঘদিন ধরে স্থানীয় পত্রপত্রিকায় এগুলো নিয়ে লেখালেখি হচ্ছিলো।পরে আমরা তদন্ত করে দেখতে পাই ওই ইটভাটাটি লাইসেন্সবিহীন। যার কারনে আমরা এই অভিযান চালাই। এই অভিযান সামনের দিকে অবহ্যত থাকবে। তবে এসব ইটভাটা নদীর পাশে হওয়ায় নানান প্রতিবন্ধকতা কাজ করে। অভিযানের সরঞ্জাম নিয়ে যেতে একটু সমস্যা হয়।
জানা গেছে , এই অভিযানটি পরিচালণা করতে সহযোগিতা করেন বরিশাল পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক, ফায়ার সার্ভিস এবং জেলা পুলিশের একটি টিম।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com