1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
৩৩৭ বোতল ফেন্সিডিলসহ আটক ১ সীমান্ত রক্ষায় বিজিবিকে স্মার্ট প্রযুক্তিতে সজ্জিত করা হচ্ছে : প্রধানমন্ত্রী ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন : ডিসি সম্মেলনে প্রধানমন্ত্রী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ প্রধানমন্ত্রী নতুন নতুন অপরাধ মোকাবেলায় পুলিশ বাহিনীকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির জনগণের সেবা এবং সন্ত্রাস দমন করুন: পুলিশের প্রতি প্রধানমন্ত্রী বিএনপিকে ভুলের খেসারত দিতে হবে : ওবায়দুল কাদের যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রেসক্লাবে সিনিয়র নেতাদের সামনেই ছাত্রদলের চেয়ার ছোড়াছুড়ি

  • আপডেট সময় বুধবার, ২ জুন, ২০২১, ২.০০ পিএম
  • ৩৯৪ বার পড়া হয়েছে
প্রেসক্লাবে সিনিয়র নেতাদের সামনেই ছাত্রদলের চেয়ার ছোড়াছুড়ি

সিএনএম প্রতিনিধিঃ

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে চেয়ার ছোড়াছুড়ি ঘটনা ঘটেছে।

বুধবার (০২ জুন) বিকাল ৪টার পর জাতীয় প্রেস ক্লাবে পূর্বনির্ধারিত এ আলোচনা সভায় এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, অনুষ্ঠান শুরুর পর বিকাল ৪টার দিকে হঠাৎ করে মিলনায়তনের ভেতরে নিজেদের চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়। এতে অনেকটা বিচলিত হয়ে পড়েন অন্য নেতাকর্মীরা। উপস্থিত সিনিয়র নেতারা তাদের থামানোর চেষ্টা করলেও উত্তেজনা চলে।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, ঢাকা বিশ্ববিদ্যালয় এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যারা প্রেসিডেন্ট ও সেক্রেটারি আমি তাদের কারও দোষ দেবো না, উৎসাহিতও করবো না। কিন্তু তাদের দায়িত্ব আছে, তারা যদি সেন্ট্রাল প্রেসিডেন্ট সেক্রেটারিকে সহযোগিতা না করে তাহলে ছাত্রদলের এমন প্রোগ্রাম কিন্তু সুন্দরভাবে চলতে পারে না। এখানে আমরা ব্যর্থতার পরিচয় দিয়েছি। সামনে কঠিন আন্দোলন করার জন্য আমরা প্রস্তুত।

তিনি আরও বলেন, এত জনপ্রিয় একটি সংগঠনকে দমিয়ে রাখা হয়েছে। আপনারা কোথাও কিন্তু স্বাচ্ছন্দে কাজ করতে পারেন না। কালকে ঢাকা বিশ্ববিদ্যালয় আমাদের ওপর কিভাবে অত্যাচার করা হয়েছে সেটা প্রতিহত করার জন্য আপনাদের প্রস্তুতি গ্রহণ করতে হবে। আমরা আশা করব, আপনারা সেই প্রস্তুতি গ্রহণ করবেন। আপনারা যদি নিজেদের মধ্যে ঘাত-প্রতিঘাত প্রতিষ্ঠা করার চেষ্টা করেন, স্লোগান দিয়ে স্বাভাবিক পরিস্থিতিকে বিনষ্ট করেন। আমাদের স্বাভাবিক কার্যক্রম পরিচালনায় ব্যাঘাত সৃষ্টি করেন, অবশ্যই দল তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে। আপাতত এর চাইতে আর বেশি কিছু বলছি না। স্লোগান আমরা মাঠে দেবো, ময়দানে দেবো, বিশ্ববিদ্যালয় দেবো।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com