1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

আবেদনময়ী পরীমনি বিলাসবহুল ইয়টে

  • আপডেট সময় শুক্রবার, ২১ মে, ২০২১, ৪.৪২ পিএম
  • ৩৪৭ বার পড়া হয়েছে
আবেদনময়ী পরীমনি বিলাসবহুল ইয়টে

সিএনএম ডেস্কঃ

 

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। শরীরী গ্ল্যামার দেখিয়ে তিনি অধিক পরিচিতি লাভ করেছেন। এছাড়া তার বিলাসবহুল জীবন-যাপনের বিষয়টি কম-বেশি জানেন ভক্তরা। কিছু দিন আগেই পরীমনি ঘুরে এসেছেন দুবাই। সেখানে তিনি ঘুরে বেড়িয়েছেন বিভিন্ন জনপ্রিয় স্থানে। আর ওইব আনন্দের মুহূর্ত পরী ভাগ করে নিয়েছিলেন তার ভক্তদের সঙ্গে।

এবার পরীমনিকে দেখা গেলো বিলাসবহুল একটি ইয়টে। বৃহস্পতিবার (২০ মে) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ইয়টে আবেদনময়ী রূপে বসে আছেন তিনি। ছবিটির ক্যাপশনে পরীমনি দিয়েছেন একটি পরামর্শ।

তিনি লিখেছেন, খুঁজতে থাকুন। আমি অতীত থেকে শিখেছি, ভবিষ্যতের স্বপ্ন দেখি এবং খুঁজে যাই। একটি সুন্দর দিন শেষ করার জন্য সুন্দর সূর্যাস্তের মতো কিছু নেই।

পরীর এই ইতিবাচক পরামর্শ অবশ্য ভক্তদের নজরে পড়ছে না। ভক্তরা তার ছবি নিয়েই মেতে আছে। তার এমন আকর্ষণীয় অবয়ব নিয়ে নানা ধরনের মন্তব্য জমা পড়ছে পোস্টটিতে।

উল্লেখ্য, ২০১৫ সালে সিনেমায় আত্মপ্রকাশ করেন পরীমনি। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। প্রথম দিকে নিম্ন মানের সিনেমার জন্য সমালোচিত হতেন তিনি। তবে বর্তমান সময়ে ভালো মানের সিনেমার দিকে ঝুঁকেছেন এ নায়িকা। পরীকে সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ সিনেমায় দেখা গেছে। সিনেমাটি নির্মাণ করেছিলেন তৌকীর আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com