1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

আবেদনময়ী পরীমনি বিলাসবহুল ইয়টে

  • আপডেট সময় শুক্রবার, ২১ মে, ২০২১, ৪.৪২ পিএম
  • ৫১ বার পড়া হয়েছে
আবেদনময়ী পরীমনি বিলাসবহুল ইয়টে

সিএনএম ডেস্কঃ

 

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। শরীরী গ্ল্যামার দেখিয়ে তিনি অধিক পরিচিতি লাভ করেছেন। এছাড়া তার বিলাসবহুল জীবন-যাপনের বিষয়টি কম-বেশি জানেন ভক্তরা। কিছু দিন আগেই পরীমনি ঘুরে এসেছেন দুবাই। সেখানে তিনি ঘুরে বেড়িয়েছেন বিভিন্ন জনপ্রিয় স্থানে। আর ওইব আনন্দের মুহূর্ত পরী ভাগ করে নিয়েছিলেন তার ভক্তদের সঙ্গে।

এবার পরীমনিকে দেখা গেলো বিলাসবহুল একটি ইয়টে। বৃহস্পতিবার (২০ মে) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ইয়টে আবেদনময়ী রূপে বসে আছেন তিনি। ছবিটির ক্যাপশনে পরীমনি দিয়েছেন একটি পরামর্শ।

তিনি লিখেছেন, খুঁজতে থাকুন। আমি অতীত থেকে শিখেছি, ভবিষ্যতের স্বপ্ন দেখি এবং খুঁজে যাই। একটি সুন্দর দিন শেষ করার জন্য সুন্দর সূর্যাস্তের মতো কিছু নেই।

পরীর এই ইতিবাচক পরামর্শ অবশ্য ভক্তদের নজরে পড়ছে না। ভক্তরা তার ছবি নিয়েই মেতে আছে। তার এমন আকর্ষণীয় অবয়ব নিয়ে নানা ধরনের মন্তব্য জমা পড়ছে পোস্টটিতে।

উল্লেখ্য, ২০১৫ সালে সিনেমায় আত্মপ্রকাশ করেন পরীমনি। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। প্রথম দিকে নিম্ন মানের সিনেমার জন্য সমালোচিত হতেন তিনি। তবে বর্তমান সময়ে ভালো মানের সিনেমার দিকে ঝুঁকেছেন এ নায়িকা। পরীকে সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ সিনেমায় দেখা গেছে। সিনেমাটি নির্মাণ করেছিলেন তৌকীর আহমেদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com