1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বিসিসিআই-এর বিরুদ্ধে ১০০০ কোটি টাকার মামলা!

  • আপডেট সময় বুধবার, ৫ মে, ২০২১, ৮.০৩ এএম
  • ৩৮৯ বার পড়া হয়েছে
বিসিসিআই-এর বিরুদ্ধে ১০০০ কোটি টাকার মামলা!

সিএনএম ডেস্কঃ

আইপিএল স্থগিত হওয়ায় এমনিতেই বিপাকে ভারতীয় ক্রিকেট বোর্ড। তার উপর ১ হাজার কোটি টাকার জনস্বার্থ মামলা দায়ের করেছেন মুম্বাইয়ের আইনজীবী বন্দনা শাহ।
বুধবার (৫ মে) মুম্বাই হাইকোর্টে এই মামলা দায়ের করেন তিনি।

গোটা ভারত জুড়ে করোনাভাইরাসে দৈনিক প্রাণ যাচ্ছে হাজারো মানুষের।কিন্তু দেশের এই পরিস্থিতিতে বিসিসিআই কর্তারা অর্থের জন্য আইপিএল চালিয়ে গিয়েছে। এ কারণই ছিল মামলার প্রধান কারণ।

বন্দনা শাহ’র করা জনস্বার্থ মামলায় বলা হয়েছে, বিসিসিআই যেন ১ হাজার কোটি টাকা কোভিড আক্রান্ত মানুষদের অক্সিজেন ও ঔষধের জন্য খরচ করে এবং দেশের মানুষের কাছে ক্ষমা চায়।

মামলা দায়ের করা আইনজীবী বন্দনা শাহ এ নিয়ে বলেন, “বিসিসিআই কর্তাদের অহংকারের শেষ নেই। দেশে এত মানুষের মৃত্যু হচ্ছে দৈনিক অথচ তারা খেলা নিয়ে ব্যস্ত। এটা মানবিকতা পরিপন্থী কাজ মনে হয়েছে আমার কাছে। বিসিসিআই এর কর্তাদের যদি দেশের মানুষের প্রতি নূন্যতম দায়িত্ব, মূল্যবোধ থাকে তবে অন্তত ১হাজার কোটি টাকা কোভিড আক্রান্ত মানুষদের অক্সিজেন এবং ওষুধ কিনতে ব্যয় করে। এছাড়া দেশের মানুষের কাছে যেন কাছে ক্ষমা চায়।”

দিল্লিতে করোনার প্রকোপ বেশি হওয়ায় ভেন্যু পাল্টে মুম্বাই ও মহারাষ্ট্রে ম্যাচ আয়োজনের পরিকল্পনা করছিল বোর্ড। এ নিয়েও কথা বলেন বন্দন শাহ নামের ওই আইনজীবী।

“মুম্বাই ও মহারাষ্ট্রেও করোনা পরিস্থিতি উদ্বেগজনক। অথচ বিসিসিসিআই এর পরিকল্পনায় ছিল বাকি ম্যাচগুলো এখানে আয়োজন করার। এতেই প্রমাণ হয় তারা শুধু অর্থের পেছনে ছুটেছে। ক্রিকেট আমারও পছন্দের কিন্তু, দেশের বিপদের সময় অন্তত এসব নয়।”

উল্লেখ্য, গত ৯ মার্চ কঠোর জৈব সুরক্ষা বলয় গঠন করে আইপিএল শুরু করলেও ২ মে কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটারের করোনা আক্রান্তের খবরে ম্যাচ কলকাতা-ব্যাঙ্গালুরুর ম্যাচ স্থগিত করতে বাধ্য হয় আইপিএল গভর্নিং কাউন্সিল। এরপর একে একে বেশ কয়েকজন আক্রান্ত হন কয়েকটি দলের। তাতেই ৪ মে ঘোষণা আসে টুর্নামেন্ট স্থগিতের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com