1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

অপারশন করে পেটের ভেতর থেকে ১৯৫০ পিস ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৬.৩৩ এএম
  • ৩২১ বার পড়া হয়েছে
অপারেশন করে পেটের ভেতর থেকে ১৯৫০ পিস ইয়াবা উদ্ধার

সিএনএম প্রতিবেদকঃ

কক্সবাজারের চকরিয়ায় পেটের ভেতর করে ১৯৫০ পিস ইয়াবা পাচারকালে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে পুলিশ।
গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা নিতে ভর্তি হলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করেন।

আটক ব্যক্তির নাম জাকির হোসেন (২২)। তিনি উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ১ নম্বর ব্লকের ২ নম্বর ক্যাম্পের মো. ইলিয়াছের ছেলে।

চকরিয়া থানা পুলিশ জানায়, ৩৯টি ইয়াবার প্যাকেট পেটের ভেতর করে পাচারকালে অসুস্থ হয়ে পড়ে জাকির হোসেন। পরে সে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি হয়। এসময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হাসপাতালে যায়। পরে অপারেশন করে তার পেটের ভেতর থেকে ৩৯টি প্যাকেট ইয়াবা উদ্ধার করা হয়।

প্রতি প্যাকেটে ৫০টি করে ১৯৫০ পিস ইয়াবা ছিল, যার আনুমানিক মূল্য ৫ লাখ ৮৫ হাজার টাকা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাসপাতালে গিয়ে জাকির হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। সে হাসপাতালে ভর্তি রয়েছে। সুস্থ হলে আদালতে তোলা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com