1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বিশ্বের সকল মুসলমিদের পবিত্র রমজানের শুভেচ্ছা

  • আপডেট সময় বুধবার, ১৪ এপ্রিল, ২০২১, ১১.৩৯ এএম
  • ৪০৪ বার পড়া হয়েছে
বিশ্বের সকল মুসলমিদের পবিত্র রমজানের শুভেচ্ছা

সিএনএম২৪ডটকমঃ

বিশ্বের সকল মুসলমিদের পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়েছিন ইউরোপিয়ান ক্লাব ফুটবলের মহাতারকারা। মোহাম্মেদ সালাহ, রিয়াদ মাহরেজ বা মিরালেম পিয়ানিচদের মতো শুধু মুসলিম ফুটবলাররাই নয়, নেইমার এমবাপ্পে, আগুয়েরোসহ ভিন্ন ধর্মের অনেকেও জানিয়েছেন পবিত্র মাসের শুভেচ্ছে।

মুসলিমদের পবিত্রতম মাস রমজানে প্রতি বছর ফুটবল ক্লাবগুলোর মধ্যে সবার আগেই শুভেচ্ছাবার্তা দেয় ফরাসী ক্লাস পিএসজি। এবারও তার ব্যাত্যয় ঘটেনি। নেইমার, এমবাপ্পেদের মতো ফুটলের মহা তারকারাও জানিয়েছেন শুভেচ্ছা।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার আয়োজনটা একটু ভিন্ন। নারী-পুরুষ আর ইয়ুথ টিমের মুসলিম ফুটলারদের নিয়েই তারা বানিয়েছে ভিডিও বার্তা, দেম্বেলে ছাড়াও সিনিয়র পিয়ানিচ থেকে ইয়াং স্টার মরিবা বাদ যাননি ক্লাবের কোনও মুসলমান খেলোয়াড়।

ম্যানসিটি, শুভেচ্ছা জানিয়েছে সকলকে। আর ক্লাব প্রতিনিধি হিসেবে বার্তা দিয়েছেন আগুয়েরো-গুন্দুয়ানারা। রিয়াল মাদ্রিদের তারকারাও বিশ্বের সকল মুসলিমদের জানিয়েছেন রমজানের শুভেচ্ছা।

ইজিপ্সিয়ান সুপারস্টার মোহাম্মেদ সালাহ রমজানের সাথে বাঙালিদের জানিয়েছেন নববর্ষের শুভেচ্ছাও। ম্যানসিটি রিয়াদ মাহরেজ আর সাবেক জার্মান তারকা মেসুত ওজিলও জানিয়েছেন রমজানুল মুবারক।

ইউরোপের টপ ফাইভ লিগের প্রায় সকলই ক্লাবই মুসলিমদের জানিয়েছেন পবিত্র মাসের শুভেচ্ছা। ম্যানই, আর্সেনাল, বায়ার্ন, মিলান, নিজেদের ভেরিফাইড সামাজিক যোগাযোগ মাধ্যমে মুসলিমদের শুভেচ্ছা জানিয়ে বার্তা প্রকাশ করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com