1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
তিতাসের স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার-২ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ভূয়াচক্র….খুব ভয়ঙ্কর একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী জঙ্গি হামলার কোনো সুনির্দিষ্ট হুমকি নেই — ডিএমপি কমিশনার ‘ন্যাশনাল মেডিকেলে সাঈদ খোকনকে সভাপতি নিয়োগ কেন অবৈধ নয়’ বাংলাদেশ যাতে কখনই রাজাকারদের আস্তানায় পরিণত না হয় সেজন্য সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ ২৬ মামলার আসামী গ্রেফতার সরকার বিভিন্ন ব্যবস্থা নেওয়ায় শীঘ্রই মূল্যস্ফীতি কমবে : প্রধানমন্ত্রী নারী উন্নয়নে নবজাগরণ ঘটেছে বাংলাদেশে : প্রধানমন্ত্রী

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিককে অপহরণ, গ্রেপ্তার তিন

  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২.০১ পিএম
  • ৩২১ বার পড়া হয়েছে
প্রেমের ফাঁদে ফেলে প্রেমিককে অপহরণ গ্রেপ্তার তিন

সিএনএম প্রতিনিধিঃ

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে কথিত প্রেমিকাসহ অপহরণ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। একই সঙ্গে র‌্যাব অপহৃত ব্যবসায়ী রামচন্দ্র সাহাকেও উদ্ধার করেছে। উদ্ধারকৃত রামচন্দ্র সাহার বাড়ি বগুড়া জেলার গাবতলী থানার নেপালতলী গ্রামে।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, বগুড়ায় চাকরির সুবাদে সোসিও ইকোনমিক ব্যাংকিং এসোসিয়েশন (সেবা) বগুড়া শাখায় কর্মরত শারমিন খাতুন (২১) বগুড়ার ব্যবসায়ী রাম চন্দ্র সাহার সঙ্গে প্রতারণার অংশ হিসেবে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। রামচন্দ্র সাহার দুর্বলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় সে তার নিকট কাছ থেকে আর্থিক সহায়তাও নিয়েছেন।পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ৭ এপ্রিল আসামি শারমিন খাতুন একান্ত সাক্ষাৎ এবং তার পাওনা টাকা পরিশোধের আশ্বাস দিয়ে ব্যবসায়ী রামচন্দ্র সাহাকে সিরাজগঞ্জ আসতে বলে। এদিন রাম চন্দ্র সাহা সিরাজগঞ্জে আসলে শারমিন তাকে কৌশলে বেলকুচি থানার চর নবীপুর একটি বাড়িতে নিয়ে যায়। এই বাড়িতে পূর্ব থেকেই অপহরণ চক্রের অপর দুই সহযোগী অপেক্ষা করছিল। তারা রাম চন্দ্র সাহার হাত-পা বেঁধে রাখে এবং অস্ত্রের মুখে জিম্মি করে।

পরে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে তার স্ত্রীকে ফোন করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ধারনা করা হচ্ছে- এই চক্রটি দীর্ঘদিন ধরে মানুষকে বিভিন্ন ভাবে প্রতারণার ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- বেলকুচি থানার দূলরা খালী পেরীর মোড় এলাকার শারমিন খাতুন, সিরাজগঞ্জ সদর থানার খোকশাবাড়ী প্রামানিক পাড়া মহল্লা গ্রামের সাইফুল ইসলাম এবং মরিয়ম বেগম। তাদের বিরুদ্ধে বেলকুচি থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com