1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিককে অপহরণ, গ্রেপ্তার তিন

  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ২.০১ পিএম
  • ৩৬৪ বার পড়া হয়েছে
প্রেমের ফাঁদে ফেলে প্রেমিককে অপহরণ গ্রেপ্তার তিন

সিএনএম প্রতিনিধিঃ

প্রেমের ফাঁদে ফেলে প্রেমিককে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে কথিত প্রেমিকাসহ অপহরণ চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। একই সঙ্গে র‌্যাব অপহৃত ব্যবসায়ী রামচন্দ্র সাহাকেও উদ্ধার করেছে। উদ্ধারকৃত রামচন্দ্র সাহার বাড়ি বগুড়া জেলার গাবতলী থানার নেপালতলী গ্রামে।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, বগুড়ায় চাকরির সুবাদে সোসিও ইকোনমিক ব্যাংকিং এসোসিয়েশন (সেবা) বগুড়া শাখায় কর্মরত শারমিন খাতুন (২১) বগুড়ার ব্যবসায়ী রাম চন্দ্র সাহার সঙ্গে প্রতারণার অংশ হিসেবে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। রামচন্দ্র সাহার দুর্বলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় সে তার নিকট কাছ থেকে আর্থিক সহায়তাও নিয়েছেন।পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ৭ এপ্রিল আসামি শারমিন খাতুন একান্ত সাক্ষাৎ এবং তার পাওনা টাকা পরিশোধের আশ্বাস দিয়ে ব্যবসায়ী রামচন্দ্র সাহাকে সিরাজগঞ্জ আসতে বলে। এদিন রাম চন্দ্র সাহা সিরাজগঞ্জে আসলে শারমিন তাকে কৌশলে বেলকুচি থানার চর নবীপুর একটি বাড়িতে নিয়ে যায়। এই বাড়িতে পূর্ব থেকেই অপহরণ চক্রের অপর দুই সহযোগী অপেক্ষা করছিল। তারা রাম চন্দ্র সাহার হাত-পা বেঁধে রাখে এবং অস্ত্রের মুখে জিম্মি করে।

পরে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে তার স্ত্রীকে ফোন করে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ধারনা করা হচ্ছে- এই চক্রটি দীর্ঘদিন ধরে মানুষকে বিভিন্ন ভাবে প্রতারণার ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- বেলকুচি থানার দূলরা খালী পেরীর মোড় এলাকার শারমিন খাতুন, সিরাজগঞ্জ সদর থানার খোকশাবাড়ী প্রামানিক পাড়া মহল্লা গ্রামের সাইফুল ইসলাম এবং মরিয়ম বেগম। তাদের বিরুদ্ধে বেলকুচি থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com