1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

নারায়ণগঞ্জে ছাত্র হত্যা, ইউপি মেম্বার গ্রেপ্তার

  • আপডেট সময় বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ১.০৬ পিএম
  • ১৪ বার পড়া হয়েছে

সিএনএমঃ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হত্যাচেষ্টা ও নাশকতার মামলায় নারায়ণগঞ্জের বক্তাবলী ইউনিয়নের ১নং ওয়ার্ডের রশিদ মেম্বরকে (৫০) যৌথ অভিযানে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি ফতুল্লার বক্তাবলী গোপালনগর এলাকার আজগর আলীর ছেলে। সোমবার চট্টগ্রামের সীতাকুণ্ড থানাধীন ফৌজদারহাট বাইপাস মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২২ অক্টোবর) র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর অনাবিল ইমাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তার আসামি রশিদ নারায়ণগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতা হত্যাচেষ্টাসহ নাশকতা মামলার এজাহারনামীয় পলাতক আসামি। তিনি ও তার অন্য সহযোগীরা ১৯ জুলাই নারায়ণগঞ্জের ফতুল্লার দেলপাড়া এলাকায় ছাত্র আন্দোলনের কর্মসূচিকে প্রতিহত করতে নিরীহ ছাত্র-জনতার ওপর অতর্কিত হামলা, ককটেল বিস্ফোরণ এবং গুলি বর্ষণ করেন। এতে অনেক নিরীহ ছাত্র গুরুতর আহত হন। এ ঘটনায় ফতুল্লা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়, যার মামলা নং-২০।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার আসামি রশিদ মেম্বারের বিরুদ্ধে রাজশাহীর পবা থানা, নারায়ণগঞ্জের বন্দর ও ফতুল্লা থানায় একাধিক মামলা রয়েছে। তাকে ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com