1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
পতিতালয়ে নারীদের নির্যাতন পূর্বক বশে আনতে টর্চার সেল সেখানে প্রতিদিন বসে নাচের আসর পতিতালয়ে নারীদের বশে আনতে টর্চার সেল প্রতিদিন বসে হোটেলে নাচের আসর শশী —– মোহাম্মদ মনির হোসেন শিশুদের বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জ্ঞানের মাধ্যমে গড়ে তোলার ওপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর যুবলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল, উপজেলা জুড়ে সমালোচনার ঝড় সরকার জনগণের জন্য সবচেয়ে বেশি লাভজনক তিস্তা প্রস্তাব গ্রহণ করবে : প্রধানমন্ত্রী অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি, টিউশন ফি বিতরণ রাজধানীতে আবাসিক হোটেল সাইনবোর্ডের অর্ন্তরালে মাদক, নারী ও জাল টাকার ছড়াছড়ি বয়স্ক, প্রতিবন্দী, বিধবা ভাতা দেওয়ার নামে সমাজসেবা অধিদপ্তর কর্মকর্তাদের প্রতারণা ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন

যুবলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল, উপজেলা জুড়ে সমালোচনার ঝড়

  • আপডেট সময় বুধবার, ২৬ জুন, ২০২৪, ৪.৫০ পিএম
  • ১৫ বার পড়া হয়েছে
তিতাস (কুমিল্লা) সংবাদদাতা:
কুমিল্লার তিতাসের এক যুবলীগ নেতার ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। রবিবার (২৩ জুন) ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত ছবিটি ভিটিকান্দি ইউনিয়নের আলীনগর গ্রামের মো.নুরুজ্জামানের বলে এলাকাবাসী নিশ্চিত করেন।
ছবিতে দেখা যায় বড় একটি কাঠের চেয়ারে বসে সামনের টেবিলে নেশা জাতীয় দ্রব্যের পরশা সাজিয়ে কাগজের মোড়ানো পাইপ মুখে দিয়ে হাতে গ্যাস লাইট নিয়ে বসে থাকা ব্যাক্তি ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মাছিমপুর  আর আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো.নুরুজ্জামান।
ছবির ব্যাক্তি নুরুজ্জামান কি না নিশ্চিত হতে তাকে ফোন করলে প্রথমে তিনি অস্বীকার করলেও একপর্যায়ে বলেন,ছবির ব্যাক্তি সে নিজেই,তবে ছবিটি এডিট করা হয়েছে বলে দাবি করেন নুরুজ্জামান।
প্রকাশিত ছবির ঘটনায় সাংগঠনিক কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না জানতে চাইলে  তিতাস উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ  বলেন, তিতাস উপজেলার প্রতিটি ইউনিয়ন যুবলীগ হবে৷    স্নার্ট যুবলীগ ও মাদক মুক্ত যুবলীগ।তিনি আরও বলেন কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের নির্দেশনা পেলে আমাদের এমপি  ইঞ্জিনিয়ার আবদুস সবুর সাহেবের পরামর্শ ক্রমে তিতাস উপজেলাসহ প্রতিটি ইউনিয়নে স্মার্ট ও মাদক মুক্ত কমিটি গঠন করবো ইনশাআল্লাহ।
মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সদস্য নুরুজ্জামান ইয়াবা সেবন করছে এমন ছবি ফেসবুকে প্রকাশের বিষয়টি জানেন কিনা জানতে সভাপতি আলম সরকারকে ফোন করলে তিনি বলেন, ছবিটি আমি দেখেছি এবং এলাকাবাসীর সাথে কথা বলেছি তারা জানিয়েছে নুরুজ্জামান বিড়ি সিগারেট খায়না,ছবিটি এডিট করা হয়েছে। তিনি আরও বলেন ধারনা করা হচ্ছে নুরুজ্জামানের প্রতিপক্ষের লোকজন এমনটি করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com