1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

বিএনপি-জামায়াতের অবরোধের বিরুদ্ধে রাজপথে তিতাস উপজেলা আওয়ামী লীগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩, ৪.২৫ পিএম
  • ১৩৩ বার পড়া হয়েছে
সিএনএম (কুমিল্লা):
সরকারের পদত্যাগ দাবিতে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর ৭২ঘন্টার দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি’র বিরুদ্ধে রাজপথে উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
গতকাল বুধবার (১ নভেম্বর) দুপুর ১টায় উপজেলার গাজিপুরস্থ জেলা পরিষদের ডাকবাংলো’র সামনে থেকে কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশের উদ্যোগে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস, নৈরাজ্যে, ও অবরোধ বিরোধী একটি বিশাল প্রতিবাদ মিছিল নিয়ে গৌরিপুর-হোমনা আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন যুবলীগের কার্যালয়ের সামনে গিয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।
তিতাস উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহ আলম শান্তি’র সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মীর শওকত লিটন এর পরিচালনায় শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়, উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু, জেলা পরিষদের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব দেওয়ান জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, শান্তির পক্ষে তাদের মাঠে অবস্থান। বিএনপি অবরোধের নামে কোনো অশান্তি অরাজকতা করলে তাদের প্রতিহত করা হবে। সামনে নির্বাচন দেশের উন্নয়নের স্বার্থে সবাই ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ৫ম বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান মো. বাবুল আহমেদ, কুমিল্লা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, কলাকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হাবিবউল্লাহ বাহার, ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি কবির শিকদার, সাধারন সম্পাদক শহিদুল্লাহ, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার সহ তিতাস উপজেলা, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা লীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com